নিজস্ব প্রতিবেদক

২২ সেপ্টেম্বর, ২০১৮ ০১:২৮

ফরিদপুরে কলেজ শিক্ষকের ওপর হামলা, থানায় অভিযোগ

ফরিদপুরে এক কলেজ শিক্ষকের উপর হামলার অভিযোগ ওঠেছে। হামলায় আহত দেব দুলাল গুহ নিপুণ গোপালগঞ্জের শেখ হাসিনা উচ্চ বালিকা বিদ্যালয় ও কলেজের পদার্থবিজ্ঞান বিভাগের প্রভাষক। এ ঘটনায় এ ঘটনায় তিনি ফরিদপুর কোতোয়ালি থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন।

নিপুণের অভিযোগ সূত্রে জানা যায়, শুক্রবার (২১ সেপ্টেম্বর) রাত আনুমানিক নয়টার দিকে ফরিদপুরের শ্রীঅঙ্গন মন্দির প্রাঙ্গণে ডেকে নিয়ে গিয়ে তার ওপর হামলা চালানো হয়।

শহর স্বেচ্ছাসেবক লীগ নেতা রঞ্জন ঘোষ, শুভ্র সাহা ও সুমন রায়সহ অজ্ঞাতনামা কয়েকজন এই হামলায় অংশ নেয় বলেও অভিযোগ করেন নিপুণ।

সিলেটটুডেকে তিনি জানান, এ হামলা আমাদেরকে বসতবাড়ি উচ্ছেদের দীর্ঘ পরিকল্পনার অংশ। আমার বাবা কবি বাবু ফরিদী মারা যাওয়ার পর আমার অনুপস্থিতিতে আমাদের বসতবাড়ির জায়গা আংশিক দখল করে আমাদের উঠে যেতে হুমকি দেওয়া হয়। এরপর আমি বিসিএসে উত্তীর্ণ হয়ে ফরিদপুর চলে গেলে তারা এই চক্রান্তে আরও সক্রিয় হয়। এবং অনেকদিন ধরেই তারা আমার প্রাণনাশের হুমকি দিয়েও আসছে। এই হামলা আমার প্রাণনাশের উদ্দেশ্যে পরিচালিত হয়।

এ ব্যাপারে জানতে ফরিদপুর কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার মোবাইলে রাতে একাধিকবার ফোন করা হলে তিনি ফোন রিসিভ করেননি।

উল্লেখ্য, দেব দুলাল গুহ নিপুণ ৩৫তম বিসিএস ক্যাডার হিসেবে কলেজে যোগদানের আগে সাংবাদিকতার সঙ্গেও জড়িত ছিলেন। শিক্ষকতার পাশাপাশি তিনি কবিতা ও বিভিন্ন গণমাধ্যমে নিয়মিতভাবে কলাম লিখছেন।

আপনার মন্তব্য

আলোচিত