শুক্রবার, , ১৬ নভেম্বর ২০১৮ ইং

বড়লেখা প্রতিনিধি

১৭ অক্টোবর, ২০১৮ ২৩:৩৮

বড়লেখায় তিনটি বিদ্যালয়ের একাডেমিক ভবন নির্মাণ কাজের উদ্বোধন

মৌলভীবাজারের বড়লেখায় তিনটি উচ্চ বিদ্যালয়ের একাডেমিক ভবন নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়েছে। বুধবার প্রধান অতিথি হিসেবে পৃথকভাবে ভবনগুলোর নির্মাণ কাজের উদ্বোধন করেন জাতীয় সংসদের সরকার দলীয় হুইপ ও স্থানীয় সাংসদ মো. শাহাব উদ্দিন।

বিদ্যালয়গুলো হচ্ছে-উপজেলার নিজবাহাদুরপুর ইউনিয়নের মাইজগ্রাম উচ্চ বিদ্যালয় ও ইটাউরী হাজী ইউনুস মিয়া মোমোরিয়াল উচ্চ বিদ্যালয় এবং বর্ণি ইউনিয়নের পাকশাইল আইডিয়াল উচ্চ বিদ্যালয়। শিক্ষাপ্রকৌশল অধিদপ্তর একাজগুলো বাস্তবায়ন করবে। তিনটি বিদ্যালয়ের ভবন নির্মাণে সরকারের ব্যয় হবে ৮ কোটি ৬৪ লাখ ৯৬ হাজার ৭৯৫ টাকা।

বুধবার বেলা ১২টায় নিজবাহাদুরপুর ইউনিয়নের মাইজগ্রাম উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে আয়োজিত অনুষ্ঠানে বিদ্যালয়ের প্রধান শিক্ষক নিজাম উদ্দিনের সভাপতিত্বে ও সহকারি শিক্ষক বিলাল আহমদের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য দেন জাতীয় সংসদের সরকার দলীয় হুইপ ও স্থানীয় সাংসদ মো. শাহাব উদ্দিন।

অন্যদের মধ্যে বক্তব্য দেন উপজেলা পরিষদ চেয়ারম্যান রফিকুল ইসলাম সুন্দর, সহকারি কমিশনার (ভূমি) শরীফ উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি মুক্তিযোদ্ধা মুহাম্মদ সিরাজ উদ্দিন, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান বিবেকানন্দ দাস নান্টু, সদর ইউপি চেয়ারম্যান সোয়েব আহমদ, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল লতিফ, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক নিয়াজ উদ্দিন, নিজবাহাদুরপুর ইউপি চেয়ারম্যান ময়নুল হক ও সদস্য ইমাম উদ্দিন হিফজুর, ইউনিয়ন আওয়ামী লীগ নেতা দুদু মিয়া, ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক বদরুল আলম উজ্জল, বিদ্যালয়ের সহকারি শিক্ষক আব্দুল হাকিম প্রমুখ। অন্যদিকে বেলা দুইটায় ইটাউরী হাজী ইউনুস মিয়া মোমোরিয়াল উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে অনুষ্ঠিত সভায় বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি সৈয়দ সমছুল হকের সভাপতিত্বে ও সহকারি প্রধান শিক্ষক ওয়াহিদুল হক এপলুর সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য দেন জাতীয় সংসদের সরকার দলীয় হুইপ ও স্থানীয় সাংসদ মো. শাহাব উদ্দিন।

আপনার মন্তব্য

আলোচিত