সিলেটটুডে ডেস্ক

০২ জানুয়ারি, ২০১৯ ১৩:৫৩

বাংলাদেশের প্রতি ভারতের সহযোগিতা অব্যাহত থাকবে: সুষমা স্বরাজ

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জয়ী হওয়ায় পররাষ্ট্রমন্ত্রী আবুল হাসান মাহমুদ আলীকে শুভেচ্ছা জানিয়েছেন ভারতের পররাষ্ট্রমন্ত্রী সুষমা স্বরাজ। মঙ্গলবার (১ জানুয়ারি) আবুল হাসান মাহমুদ আলীকে ফোন করে এ অভিনন্দন জানান ভারতের পররাষ্ট্র মন্ত্রী। খবর ইউএনবি'র।

বুধবার (২ জানুয়ারি) পররাষ্ট্র মন্ত্রণালয় জানায়, প্রতিবেশী হিসেবে ভারত সরকার বাংলাদেশের সাথে সহযোগিতার সম্পর্ক অব্যাহত রাখবে বলে জানিয়েছেন দেশটির পররাষ্ট্র মন্ত্রী সুষমা স্বরাজ। প্রতিবেশী দেশটির পররাষ্ট্র মন্ত্রীর আশা; তারা ভবিষ্যতেও একসাথে বাংলাদেশের পররাষ্ট্র মন্ত্রী এমএইচ আলীর সঙ্গে এক সঙ্গে কাজ করবেন।

এসময় ফোন করার জন্য ভারতের পররাষ্ট্র মন্ত্রীকে আন্তরিক ধন্যবাদ জানিয়ে বাংলাদেশের পররাষ্ট্র মন্ত্রী এমএইচ আলী বলেন, দুই দেশের জনগণের স্বার্থে উভয় দেশের এক সাথে কাজের ধারা অব্যাহত রাখা হবে।

গত ৩০ ডিসেম্বর (রোববার) অনুষ্ঠিত সংসদ নির্বাচনে দিনাজপুর-৪ আসন থেকে ২ লাখ ৩ হাজার ৮৬৬ ভোট পাওয়া আওয়ামী লীগের প্রার্থী আবুল হাসান মাহমুদ আলীকে বেসরকারিভাবে জয়ী ঘোষণা করা হয়েছে।

নির্বাচনে বাংলাদেশের ক্ষমতাসীন দল আওয়ামী লীগের ‘অভাবনীয়’ জয়ের পরপরই দলের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ফোনে অভিনন্দন জানিয়েছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

আপনার মন্তব্য

আলোচিত