বুধবার, , ২৪ এপ্রিল ২০১৯ ইং

সিলেটটুডে ডেস্ক

১৭ জানুয়ারী, ২০১৯ ২৩:১৪

তারেক রহমানের সঙ্গে ছবি: মৌসুমীর দাবি অপপ্রচার

সংসদে সংরক্ষিত নারী আসনে আওয়ামী লীগের মনোনয়নপত্র কেনার পর বিভিন্ন সোশ্যাল মাধ্যমে ভাইরাল হওয়া চিত্রনায়িকা মৌসুমীর সঙ্গে বিএনপি নেতা তারেক রহমানের স্থিরচিত্রটিকে অপপ্রচার বলে দাবি করলেন মৌসুমী।

বৃহস্পতিবার (১৭ জানুয়ারি) এফডিসিতে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে এ দাবি করেন চিত্রনায়িকা আরিফা জামান মৌসুমী।

বিএনপির জ্যেষ্ঠ ভাইস চেয়ারম্যান তারেক রহমানের সঙ্গে ছবির ব্যাখ্যায় তিনি বলেন, "বিভিন্ন উৎসবে আমাদের যেতে হয়, গেলে তো ছবি আসবেই। ছবিটা আমিও তুলি নাই। আমি তো বলি নাই যে এটা একটা অপরাধের মধ্যে পড়ে।"

জাসাসের সেই অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত থাকলেও তিনি কখনোই বিএনপিতে যুক্ত ছিলেন না বলে দাবি করে মৌসুমী বলেন, "একজন তারকা দেশের প্রয়োজনে যে কোনো সরকারের অনুষ্ঠানেই থাকতে পারে। তার মানে এই নয় তিনি ওই সরকারের দল করেন। আমি কোথাও কোনোদিন বলিনি যে আমি কোন দল করি।"

তিনি বলেন, “যারা ছবিটি ছড়াচ্ছে, তারা হয়ত আমাকে পছন্দ করে না, হয়ত আওয়ামী লীগকে পছন্দ করে না। আমাকে আওয়ামী লীগের বিরুদ্ধে দাঁড় করানোর চেষ্টা করছে।”

পুরনো ছবিটি এই সময়ে সামনে এনে তার রাজনীতিতে আসার উৎসাহকে বাধাগ্রস্ত করার প্রয়াস চালানো হচ্ছে বলে মন্তব্য করে তিনি বলেন, "যারা তা করছেন, তাদের এই পথ থেকে সরে আসার আহ্বান জানাচ্ছি আমি।"

মৌসুমী বলেন, "কোন দল করব, না করবো, এটা আমার সিদ্ধান্ত। আমার যদি মনে হয়, এই নেতার জন্য কাজ করলে আমার ভালো লাগবে, তাহলে তাই করব।… আমাকে ভুল বোঝার কোনো অবকাশ নেই।"

প্রধানমন্ত্রী শেখ হাসিনার টেলিভিশনে প্রচারিত একটি সাক্ষাৎকার দেখেই রাজনীতিতে আসার আগ্রহ জাগে বলে জানিয়ে মৌসুমী বলেন, "উনি (শেখ হাসিনা) বলেছিলেন, ৫০ জনের সিলেকশন নিজে করবেন এবং নিরপেক্ষ হবে। কথাটা আমাকে উৎসাহিত করেছে, উদ্বুদ্ধ করেছে ও সাহসী করেছে।…মাননীয় প্রধানমন্ত্রী জনগণের আস্থা তৈরি করে ফেলেছেন। রাজনীতি করার ইচ্ছাটা আগে থেকেই ছিল। এই সময়ে রাজনীতিতে সুন্দর একটা পরিবেশ তৈরি করে দিয়েছেন প্রধানমন্ত্রী।"

প্রসঙ্গত, ‘কেয়ামত থেকে কেয়ামত’ খ্যাত এ অভিনেত্রী দুই যুগের বেশি সময় ধরে তিনশ’রও বেশি চলচ্চিত্রে অভিনয় করে মৌসুমী তিনবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছেন।

চিত্রনায়িকা মৌসুমী বুধবার (১৬ জানুয়ারি) একাদশ জাতীয় সংসদের সংরক্ষিত নারী আসনের জন্য ক্ষমতাসীন দল আওয়ামী লীগের হয়ে দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন।

আপনার মন্তব্য

আলোচিত