সিলেটটুডে ডেস্ক

১৮ আগস্ট, ২০১৯ ১৫:৫২

শাহজালালে ৫০ লাখ টাকার ইয়াবাসহ আটক এক

হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের অভ্যন্তরীণ টার্মিনালে দশ হাজার পিস ইয়াবাসহ জসিম উদ্দিন (৩৬) নামের একজনকে আটক করা হয়েছে। আটককৃত ইয়াবার মূল্য ৫০ লাখ টাকা।

রোববার (১৮ আগস্ট) বিমানবন্দর আর্মড পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (অপারেশন্স অ্যান্ড মিডিয়া) আলমগীর হোসেন এই তথ্য নিশ্চিত করেছেন।

বিমানবন্দর সূত্রে জানা গেছে, রোববার বেলা একটার সময় বিমানবন্দরের অভ্যন্তরীণ টার্মিনালের বহিরাঙ্গন থেকে আটক করা হয় জসিম উদ্দিনকে। সে সন্দেহজনকভাবে ঘোরাফেরা করছিল। তাকে বিমানবন্দর আর্মড পুলিশের হেফাজতে নিয়ে তল্লাশি ও জিজ্ঞাসাবাদ করা হয়। জিজ্ঞাসাবাদে জসিম উদ্দিন তার কাছে ইয়াবা থাকার কথা স্বীকার করে। পরবর্তীতে দেহ তল্লাশি করে তার কোমরে বিশেষ কায়দায় বানানো মোটা বেল্ট থেকে দশ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। আটক ইয়াবার বাজার মূল্য প্রায় ৫০ লাখ টাকা।

আটক যাত্রী নভোএয়ারের ফ্লাইট ভিকিউ ৯৩৪ যোগে কক্সবাজার থেকে দুপুর পৌনে একটার সময় ঢাকায় পৌঁছায়। সে কক্সবাজার জেলার উখিয়া থানার গৌজ ঘোনা পালংখালী গ্রামের নুর আহমদের ছেলে।

অতিরিক্ত পুলিশ সুপার (অপারেশন্স অ্যান্ড মিডিয়া) আলমগীর হোসেন বলেন, জসিম উদ্দিনের বিরুদ্ধে বিমানবন্দর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

আপনার মন্তব্য

আলোচিত