বিশ্বনাথ প্রতিনিধি

১২ ফেব্রুয়ারি , ২০১৯ ১৯:২১

বিশ্বনাথে মেধাবী শিক্ষার্থীদের মধ্যে অর্থ বিতরণ

সিলেটের বিশ্বনাথ উপজেলার দশঘর ইউনিয়নের এন ইউ হাইস্কুলে দরিদ্র ও মেধাবী ২৫ জন শিক্ষার্থীদের মধ্যে নগদ অর্থ বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (১২ ফেব্রুয়ারি) বিকালে উপজেলার দশঘর এন ইউ হাইস্কুল মিলনায়তনে দিপন সমাজ কল্যাণ সংস্থার উদ্যোগে ও সংস্থার প্রতিষ্ঠাতা আহ্বায়ক যুক্তরাজ্য প্রবাসী ক্বারি আমির উদ্দিনের অর্থায়নে শিক্ষার্থীদের মধ্যে স্কুল ড্রেসের জন্য নগদ অর্থ বিতরণ করা হয়।

এ উপলক্ষে অনুষ্ঠিত সভায় বক্তব্য দেন স্কুলের প্রধান শিক্ষক আবদুল হান্নান। হাইস্কুল পরিচালনা কমিটির দাতা সদস্য জালাল উদ্দিনের সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন দীপন সমাজ কল্যাণ সংস্থার সাবেক সাধারণ সম্পাদক ও যুক্তরাজ্য প্রবাসী ক্বারি আমির উদ্দিন, স্থানীয় ইউপি সদস্য শামছুদ্দীন, দশঘর এন ইউ হাইস্কুলের সহকারী প্রধান শিক্ষক রেহান উদ্দিন, দীপন সমাজ কল্যাণ সংস্থার সহ-সাধারণ সম্পাদক আমির উদ্দিন, হাইস্কুলের জেনারেল কমিটির অর্থ-সম্পাদক বেলাল আহমদ, দিপন সমাজ কল্যাণ সংস্থার সভাপতি দিলু মিয়া, সহ-সাধারণ সম্পাদক শওকত আলী, বাদশাহ মিয়া, আবদুল কুদ্দুছ, আবু কওছর, আব্দুর রহমান।

অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলাওয়াত করেন প্রতিষ্ঠানের শিক্ষার্থী সুমন আহমদ ও গীতা পাঠ করেন ঐশী রায় এবং শুভেচ্ছা বক্তব্য দেন দীপন সমাজ কল্যাণ সংস্থার সহ দপ্তর সম্পাদক মো. জামিল হোসেন।

সভায় উপস্থিত ছিলেন হাজী মখলিছুর রহমান, কবিরুল ইসলাম, শিহাংশু, জহির উদ্দিন, সেবু মিয়া, বাহাউদ্দিন জিয়ান, ফয়েজ মিয়া, হাফিজ নজরুল ইসলাম প্রমুখ। সংস্থার যুগ্ম-সাধারণ সম্পাদক আনোয়ার হোসেনের অনুষ্ঠান  উপস্থাপনা করেন।


আপনার মন্তব্য

আলোচিত