বুধবার, ১৩ নভেম্বর ২০১৯ ইং

সংবাদ বিজ্ঞপ্তি

৩১ অক্টোবর, ২০১৯ ২৩:০২

ই-কমার্স প্রতিষ্ঠান ‘ইবারু’র যাত্রা শুরু

‘যা কিছু হয়নি আগে, এবার হবে’ স্লোগানে সিলেটে অনলাইন সেবা কার্যক্রম শুরু করেছে ই-কমার্স প্রতিষ্ঠান ‘ইবার’ (ebaroo.com)।

বৃহস্পতিবার সন্ধ্যায় কেক কেটে প্রতিষ্ঠানটির আনুষ্ঠানিক উদ্বোধন করেন সিলেট চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সাবেক প্রশাসক ও সিলেট মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ।

সন্ধ্যায় নগরের মিরবক্সটুলাস্থ রেইনবো পার্টি সেন্টারে বর্ণাঢ্য অনুষ্ঠানের মধ্যে দিয়ে ইবারু’র আনুষ্ঠানিক যাত্রা শুরু হয়। উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সিলেট সদর উপজেলা চেয়ারম্যান আশফাক আহমদ, সিলেট মহানগর পুলিশের উপ কমিশনার উপকমিশনার (উত্তর) আজবাহার আলী শেখ, উপ কমিশনার (গণমাধ্যম) জেদান আল মুসা, সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার বদরুল ইসলাম শোয়েব।

তরুণদের এমন উদ্যোগকে স্বাগত জানিয়ে অনুষ্ঠানে বক্তারা বলেন, ‘ডিজিটাল বাংলাদেশ গড়ে তুলার সফলতা এখন আমরা পেতে শুরু করেছি। এই ইকমার্স প্রতিষ্ঠানের যাত্রাও তারই ফল। তরুণরা এখন চাকুরীর আশায় বসে না থেকে ডিজিটাল মাধ্যমে নিজেরা ব্যবসা করতে পারছে।’ উদ্যোক্তাদের সততার সঙ্গে ব্যবসা পরিচালনার পরামর্শ দিয়ে তারা বলেন, ‘আমাদের দেশে ই-কমার্স যাত্রা শুরু করেছে অনেক আগে থেকেই। কিন্তু তার ফলাফল খুব একটা ভালো নয়। সততার সঙ্গে এবং পণ্যের গুণগত মান নিশ্চিত করে ব্যবসা পরিচালনা করলে সফল হওয়া সম্ভব।’

ইবারু’র উদ্যোক্তারা জানিয়েছেন, তাদের ওয়েবসাইট ছাড়াও ইবারু অ্যাপসের মাধ্যমে অনলাইনে নিত্য প্রয়োজনীয় সামগ্রী অর্ডার করতে পারবেন গ্রাহকরা। এ সার্ভিসের মাধ্যমে গ্রাহকরা রান্নার উপকরণ, ঘর পরিস্কার সামগ্রী, ইলেকট্রনিক্স সামগ্রী, অফিস সামগ্রী ঘরে বসে অনলাইনে অর্ডারের মাধ্যমে পেয়ে যাবেন।

আপনার মন্তব্য

আলোচিত