কুলাউড়া প্রতিনিধি:

২০ ফেব্রুয়ারি , ২০১৬ ২৩:২১

কুলাউড়ায় সড়ক দুর্ঘটনায় নিহত ১ আহত ২

কুলাউড়া উপজেলার পৃথিমপাশা ইউনিয়নে সিএনজি অটোরিকশা ও অটো টেম্পুর মুখোমুখি সংঘর্ষে খলিল মিয়া (৪৫) নামে একজন নিহত হয়েছেন। এ ঘটনায় আইয়ুব আলী (৬০) ও আব্দুল করিম (৩০) গুরুতর আহত হয়েছেন। ২০ ফেব্রুয়ারি শনিবার রাত সাড়ে ৮টার দিকে এ দুর্ঘটনাটি ঘটে। ঘটনার পর থেকেই স্থানীয় বিক্ষুব্ধ জনতা সড়ক অবরোধ করে রেখেছে।

স্থানীয় প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, শনিবার রাত সাড়ে ৮টার দিকে উপজেলার পৃথিমপাশার রবিরবাজার-ঢিলরপার সড়কের বটতলা নামক স্থানে সিএনজি অটোরিক্সা (মৌলভীবাজার-থ-১২-২১৮৮)  ও অটো টেম্পো (মৌলভীবাজার-ত-০৯১) এর মুখোমুখি সংঘর্ষ ঘটলে সিএনজি অটোরিকশার যাত্রী পৃথিপাশা ইউনিয়নের ইউছুফ সদর গ্রামের সাদেক আলীর পুত্র খলিল মিয়া, একই গ্রামরে মৃত মরহম আলীর পুত্র আইয়ুব আলী ও আলীনগর গ্রামের আব্দুর রহমানের পুত্র আব্দুল করিম গুরুতর আহত হন। স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে কুলাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসকরা খলিল মিয়াকে মৃত ঘোষণা করেন। বাকি দুজনের অবস্থা গুরুতর হওয়ায় তাদেরকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসাপাতালে প্রেরণ করেন।

পৃথিমপাশা ইউপি চেয়ারম্যান আব্দুল লতিফ মোবাইলে জানান, সড়ক দুর্ঘটনায় একজন নিহত হওয়ায় স্থানীয় বিক্ষুব্দ এলাকাবাসী রবিরবাজার-ঢিলরপার সড়কটি অবরোধ করে রেখেছেন।

কুলাউড়া থানার উপ পরিদর্শক জহিরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খলিল মিয়ার লাশ ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

আপনার মন্তব্য

আলোচিত