নিউজ ডেস্ক

০১ জানুয়ারি, ২০১৫ ০১:৪৫

৩য় বর্ষে সিলেট ভিউ২৪ ডট কম

২য় বর্ষপূর্তিতে সিলেট ভিউ২৪ ডট কমের সাথে সংশ্লিষ্ট সবাইকে অভিনন্দন জানাচ্ছে সিলেট টুডে২৪ ডট কম পরিবার

বাঙালির গৌরব ও ঐতিহ্য মহান মুক্তিযুদ্ধের চেতনা লালনকারি একঝাঁক তরুণের স্বপ্নের পোর্টাল সিলেট ভিউ২৪ ডট কম তৃতীয় বর্ষে পা দিচ্ছে ১ জানুয়ারি ২০১৫। ২০১৩ সালের এই দিনে সিলেট থেকে যাত্রা শুরু করে এই নিউজ পোর্টালটি এবং ইতোমধ্যে অর্জন করেছে তুমুল জনপ্রিয়তা। যার পেছনে রয়েছে সিলেট ভিউ'র সাথে জড়িত সংবাদকর্মিদের একাগ্রতা, নিষ্ঠা, সাংবাদিকতা নীতির প্রতি সম্মান আর ভয় ভীতি-দলবাজির উর্ধ্বে থেকে সংবাদ সংগ্রহ ও প্রচার।


বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে সিলেট ভিউ পালন করতে যাচ্ছে দিনটি। এ উপলক্ষে নেওয়া হয়েছে বিস্তারিত কর্মসূচি। কর্মসূচির মধ্যে রয়েছে র‍্যালি, কেক কাটা এবং মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান। কর্মসূচি শুরু হবে বেলা ২টায় সারদা হল থেকে জেলা পরিষদ সিলেট পর্যন্ত র‍্যালি। বেলা ২:৩০-এ কেক কেটে আনন্দ অনুষ্ঠানের আনুষ্ঠানিকতা। এরপর আলোচনা সভার পর সন্ধ্যা সাড়ে পাঁচটায় শুরু হবে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান।


প্রতিষ্ঠাবার্ষিকির এই আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন মাননীয় প্রধানমন্ত্রীর তথ্য উপদেষ্টা বিশিষ্ট সাংবাদিক ইকবাল সোবহান চৌধুরী।


'নির্ভয় চিত্তে আগামীর পথে' স্লোগানকে সামনে রেখে এগিয়ে চলা সিলেট ভিউ২৪ ডট কমের সম্পাদক মো শাহ দিদার আলম চৌধুরী সবাইকে অনুষ্ঠানে উপস্থিত থাকার অনুরোধ জানিয়েছেন।

আপনার মন্তব্য

আলোচিত