নিজস্ব প্রতিবেদক

১৮ নভেম্বর, ২০১৬ ১৯:০৬

‘প্রধানমন্ত্রীর জনসভায় সাধারণ মানুষের অংশগ্রহণ নিশ্চিত করতে হবে’

সিলেট বিভাগের দায়িত্বপ্রাপ্ত বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন বলেছেন, আগামী ২৩ নভেম্বর সিলেটে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভা সফল করতে দলীয় নেতাকর্মীদের ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। শুধু আলিয়া মাদ্রাসা মাঠ ভরলেই চলবে না। দলীয় নেতাকর্মীদের পাশাপাশি সাধারণ মানুষের অংশগ্রহণ নিশ্চিত করতে হবে। এতে লোক সমাগম সিলেটজুড়ে কানায় কানায় পূর্ণ হবে।

শুক্রবার বিকেলে সিলেট জেলা পরিষদ মিলনায়তনে সিলেটে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনার আগমন উপলক্ষে জেলা আওয়ামী লীগ আয়োজিত বিশেষ বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথাগুলো বলেন। এসময় তিনি বলেন, বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার তাঁর বাপের মতোই সাহসি। যুদ্ধাপরাধিদের বাঁচানোর জন্য পৃথিবীর প্রভাবশালি বিভিন্ন দেশ হস্তক্ষেপের চেষ্টা করলেও তিনি তা তোয়াক্কা করেননি। বঙ্গবন্ধু কন্যা যা বলেন তা করেন। ৯ মাসের যুদ্ধে অর্জিত এদেশ তিনি কারো কথায় চালাবেন না।

আওয়ামী লীগের এই সাংগঠনিক সম্পাদক আগামী নির্বাচনের দলীয় প্রস্তুতি নিতে দলীয় নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান।

সিলেট বিভাগের সাংগঠনিক দায়িত্ব পেয়ে আহমেদ হোসেন প্রথম বারের মতো শুক্রবার সিলেটে আসেন। এ প্রসঙ্গে তিনি বলেন, সিলেট হচ্ছে রয়েল জেলা। আধ্যাত্মিক এই অঞ্চলের দায়িত্ব পেয়ে আমি আনন্দিত। নিজের দায়িত্ব যথাযথভাবে পালনের মাধ্যমে আগামী নির্বাচনে তিনি সিলেট বিভাগের ১৯টি আসন প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উপহার দেয়ার অঙ্গিকার ব্যক্ত করেন। এক্ষেত্রে দলীয় নেতাকর্মীদের সর্বাত্মক সহযোগিতা কামনা করেন আহমদ হোসেন।

সিলেট জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট লুৎফুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত বর্ধিত সভায় বক্তব্য দেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ, বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সদস্য ও সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান, কেন্দ্রীয় সদস্য রফিকুর রহমান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন, সংসদ সদস্য মুহিবুর রহমান মানিক, ছাত্রলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক জাকির হোসেন প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত