নিজস্ব প্রতিবেদক

২৫ ফেব্রুয়ারি , ২০১৭ ১৫:৫২

হোটেলে লিফট বিকল, আধঘন্টা পর ‌‘বন্দিদশা’ থেকে রক্ষা পেলেন ২০ জন

সিলেট নগরীর দরগাহ গেইটে অবস্থিত হোটেল গ্র্যান্ড নুরজাহানের লিফটে হঠাৎ যান্ত্রিক ত্রুটি দেখা দেওয়ায় বিপাকে পড়েন প্রায় ২০ জন অতিথি। ওই হোটেলের কনফারেন্স হলে একটি অনুষ্ঠানে আসা এই অতিথিরা প্রায় আধাঘন্টা লিফটের ভেতরে আটকা ছিলেন। এ সময় তাদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে।

লিফটে আটকা পড়া সিলেট জেলা পরিষদের ৭নং ওয়ার্ড সদস্য লোকমান মিয়া ও ১০নং ওয়ার্ড সদস্য স্যায়িদ আহমদ সুহেদ অভিযোগ করেন, হোটেল গ্র্যান্ড নুরজাহানের  কনফারেন্স রুমে শনিবার (২৫ ফেব্রুয়ারি) একটি অনুষ্ঠানে গিয়েছিলেন তারা। দুপুর ১টায় লিফটে উপর তলা থেকে নামার সময় নিচতলায় এসে লিফটের দরজা আটকে পড়ে।

তারা বলেন, এসময় লিফটের ভেতরে অন্তত ২০ জন মানুষ ছিলেন। সবাই চেষ্টা করেও লিফটের দরজা খুলতে পারেননি। এরকম পরিস্থিতিতে সাহায্য চাওয়ার জন্য জরুরী কোনো নাম্বারও লিফটের ভেতরে লেখা নেই।  

আটকে পড়াদের চিৎকারে প্রায় আধঘন্টা পর হোটেল কর্তৃপক্ষ লিফটের দরজা খোলার ব্যবস্থা করে। তবে দরজা খোলার পর হোটেল কর্তৃপক্ষ কেউ আমাদের সাথে নূন্যতম সৌজন্যনতাটুকু দেখা নি।

এ সময় লিফটে আটকে পড়া লোকজনদের সাথে হোটেল কর্মচারীদের উত্তপ্ত বাক্যবিনিময় হয়। বাকবিতণ্ডার এক পর্যায়ে হোটেলের ব্যবস্থাপনা পরিচালক ডা. নাসিম আহমেদ এ ঘটনার জন্য দু:খ প্রকাশ করেন বলেও জানান তারা।

এ ব্যাপারে হোটেলের ব্যবস্থাপনা পরিচালক ড. নাসিম আহমেদের সাথে মুঠোফোনে যোগাযোগ করার চেষ্টা করা হলে তিনি কল রিসিভ করেন নি।

আপনার মন্তব্য

আলোচিত