ওসমানীনগর প্রতিনিধি

১৫ নভেম্বর, ২০১৭ ০০:৫২

ওসমানীনগরে বাজার মনিটরিংয়ে ইউএনও

সিলেটের ওসমানীনগরে নিত্য পন্যের দাম সহনীয় পর্যায়ে রাখতে সরজমিন বাজার মনিটরিং এ নেমেছেন ইউএনও। মঙ্গলবার বিকেলে উপজেলার ব্যবসায়ীক প্রাণ কেন্দ্র গোয়ালাবাজারের বিভিন্ন প্রতিষ্ঠানে ঘুরে ঘুরে দেখেন ওসমানীনগর উপজেলার নবাগত ইউএনও আনিছুর রহমান।

তিনি বাজারের চাল, পসারী, সবজি, মোরগের দোকান সহ বিভিন্ন ধরনের ব্যবসা প্রতিষ্ঠানে গিয়ে নিত্য পন্যের বাজার দরের বিষয়ে খোজ খবর নেন। ব্যবসায়ীদের নিকট পন্যের ক্রয় রশিদ ও বিক্রয় রেজিষ্ট্রার দেখাতে বলেন। অধিকাংশ ব্যবসায়ীরা সেগুলো দেখাতে পারেনি।  

এ সময় ব্যবসায়ীদের প্রতি ইউএনও সংশ্লিষ্ট দফতর থেকে বৈধ অনুমতি পত্র(লাইসেন্স) গ্রহণ করার জন্য সচেতনামূলক বক্তব্য প্রদান করেন। অন্যতায় পরবর্তী সময়ে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে আইন অমান্যকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার হুশিয়ারী প্রদান করেন।

বাজার পরির্দশন কালে ইউএনও’র সাথে উপস্থিত ছিলেন, উপজেলা খাদ্য নিয়ন্ত্রক জসিম উদ্দিন, ওসমানীনগর উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জুবেল আহমদ সেকেল, ইউএনও অফিসের ভারপ্রাপ্ত সিএ মোহন দেব নাথ, ওসমানীনগর থানার এসআই তোফাজ্জল হোসেন, ওসমানীনগর উপজেলা প্রেসক্লাবের সাংস্কৃতিক সম্পাদক আব্দুল মতিন, দপ্তর সম্পাদক মো. কয়েছ মিয়া ও সহযোগী সদস্য কবির আহমদ।

আপনার মন্তব্য

আলোচিত