আজ শনিবার, , ২৩ জুন ২০১৮ ইং

গোলাপগঞ্জ প্রতিনিধি

০৬ মে, ২০১৮ ১৭:৪৮

আমির নেই, কান্না হয়ে এল এসএসসির ফল

এসএসসি ফলপ্রত্যাশী ছিলেন আমির হোসেন। ফলও বেরিয়েছে। পাস করেছেন তিনি। কিন্তু তিনি নেই; ছুরিকাঘাতের শিকার হয়ে মারা গেছেন আমির। পরিবারের কাছে তাই আমির হোসেনের ফল কান্না হয়ে এসেছে।

আমির হোসেন সিলেটের গোলাপগঞ্জের মানিকোনা উচ্চ বিদ্যালয় ও কলেজের শিক্ষার্থী ছিলেন। গত ১৭ এপ্রিল রাতে প্রতিপক্ষের ছুরিকাঘাতের শিকার হন এসএসসি ফল প্রত্যাশী এই কিশোর। পরে তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে পরদিন সকাল ৮টার দিকে তার মৃত্যু হয়।

রোববার (৬ মে) এসএসসি পরীক্ষার ফলাফল প্রকাশ হলে দেখা যায়, এবারের এসএসসি পরীক্ষায় ৩.৫৬ জিপিএ পেয়ে পাস করেছেন আমির হোসেন। কিন্তু এই ফল আর জানা হলো না আমিরের।

আমিরের এই ফলাফল জেনে বিষাদ ভর করে পরিবারের সদস্যদের মাঝে। পরিবারের সদস্যরা ছেলের ছবি ও পরীক্ষার কাগজপত্র দেখে বার বার কান্নায় ভেঙে পড়ছেন।

আমিরের চাচাতো ভাই মাহবুব হোসাইন সিলেটটুডে টোয়েন্টিফোরকে বলেন, আমিরের আজ এসএসসি পরীক্ষার ফলাফল বের হয়েছে। কিন্তু সে জানতে পারলো না। আমিরের মা ফলাফল শুনে শুধু কান্না করছেন। হায়েনারা তাকে বাঁচতে দেয়নি। আমি তার খুনিদের ফাঁসি চাই।

প্রসঙ্গত, গোলাপগঞ্জ উপজেলার শরীগঞ্জ ইউনিয়নের বসন্তপুর গ্রামের আব্দুল হকের পুত্র আমির হোসেন গত ১৭ এপ্রিল ছুরিকাহত হয়ে পরেরদিন মারা যান। এ ঘটনায় নিহতের মা পারভিন বেগম বাদী হয়ে গোলাপগঞ্জ মডেল থানায় ১৫ জনকে আসামি করে হত্যা মামলা দায়ের করেন। ইতিমধ্যে পুলিশ এ মামলায় ৪ জন এজাহারভুক্ত আসামিকে আটক করেছে।

আপনার মন্তব্য

আলোচিত