দিরাই প্রতিনিধি

১৯ মে, ২০১৮ ১৫:১৫

দিরাই প্রেসক্লাব নেতৃবৃন্দের বিরুদ্ধে অভিযোগের নিন্দা

দিরাই প্রেসক্লাব সভাপতি সামছুল ইসলাম সরদার খেজুর, সহসভাপতি কালনী ভিউর ব্যবস্থাপনা সম্পাদক জুবের সরদার দিগন্ত, সাধারণ সম্পাদক প্রধান সম্পাদক কুদরত পাশা, যুগ্ম সাধারণ সম্পাদক প্রকাশক মুজাহিদুল ইসলাম সর্দার, অর্থ সম্পাদক সৈদুর রহমান তালুকদারসহ ৯ জনের বিরুদ্ধে উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আতাউর রহমানের অভিযোগের নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন প্রেসক্লাব নেতৃবৃন্দ।

শুক্রবার (১৮ মে) দুপুরে প্রেসক্লাব কার্যালয়ে এক জরুরী সভায় নেতৃবৃন্দ এ নিন্দা প্রকাশ করেন তারা।

প্রেসক্লাবের সভাপতি সামছুল ইসলাম সরদারের সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক মুজাহিদুল ইসলাম সর্দারের পরিচালনায় সভায় উপস্থিত ছিলেন সংগঠনের সহসভাপতি জুবের সরদার দিগন্ত, অর্থ সম্পাদক সৈদুর রহমান তালুকদার, সদস্য রুহুল আমিন, মুক্তার হোসেন, কল্লোল তালুকদার, সালমান আহমদ প্রমুখ।

প্রতিবাদ সভায় বক্তারা বলেন, আতাউর রহমান নিজের প্যাডে মুক্তিযোদ্ধা আব্দুল মান্নান নামে একজন মুক্তিযোদ্ধাকে মুক্তিযোদ্ধা নয় বলে সনদপত্র দেন। প্যাডের সনদপত্র সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়লে মুক্তিযোদ্ধা আব্দুল মান্নান স্মৃতি পরিষদের দিরাই উপজেলা সভাপতি সংবাদ সম্মেলন করেছেন। আমরা আমাদের পত্রিকায় প্রকাশ করেছি মাত্র। যে কোনো ব্যক্তি সংবাদ সম্মেলন করতে পারে আর সাংবাদিকরা পত্রিকায় প্রকাশ করতে পারেন। কমান্ডারের মানহানি হলে তিনি যে সংবাদ সম্মেলন করেছেন তার বিরুদ্ধে অভিযোগ করতে পারেন অথবা সংশ্লিষ্ট পত্রিকায় সংবাদের প্রতিবাদ দিতে পারেন। সাংবাদিকদের বিরুদ্ধে থানায় অভিযোগ হাস্যকর। কার বিরুদ্ধে অভিযোগ করতে হয় সেটাই সাবেক কমান্ডার সাহেব জানেন না। একজন সাবেক কমান্ডার কিভাবে সংসদের প্যাড ব্যবহার করে একজন মুক্তিযোদ্ধার বিরুদ্ধে অভিযোগ করতে পারেন সেটা আমাদের বোধগম্য নয়।

আপনার মন্তব্য

আলোচিত