গোলাপগঞ্জ প্রতিনিধি

২১ মে, ২০১৮ ১৫:১৩

দক্ষিণ সুরমায় ৩ মোটরসাইকেল চোর আটক

সাংবাদিকের সাহসিকতায় ও পুলিশের সহযোগিতায় মোটরসাইকেল উদ্ধার

সিলেটের গোলাপগঞ্জে সাংবাদিকের সাহসিকতায় ও পুলিশের সহযোগিতায় মোটরসাইকেল চোর চক্রের ৩ সদস্যকে আটক করা হয়েছে। এসময় গোলাপগঞ্জ থেকে চুরি হওয়া মোটরসাইকেলটি (সিলেট ল ১১-৮৬৬৪) উদ্ধার করে পুলিশ।

রোববার (২০ মে) রাত ১০টার দিকে শ্রীরামপুর এলাকা থেকে মোটরসাইকেল সহ তাদের আটক করা হয়। এসময় চোরেদের সাথে ধস্তাধস্তির এক পর্যায়ে দৈনিক শুভ প্রতিদিনের গোলাপগঞ্জ প্রতিনিধি আব্দুল আজিজ আহত হন।

আটককৃতরা হলো- উপজেলার পৌরসভার টিকরবাড়ী গ্রামের মলিক আহমদের পুত্র ইমরান আহমদ নাবিল (২০), ঢাকদক্ষিণ ইউনিয়নের উত্তর কানিশাইল গ্রামের শুকুর আহমদের পুত্র রুবেল আহমদ (২৫) ও একই গ্রামের সানু মিয়ার পুত্র সাজ্জাতুল ইসলাম শাহিন (২০)।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, রোববার রাত ১০ টার দিকে উপজেলার এমসি একাডেমী স্কুল এন্ড কলেজের শিক্ষক মাহমুদুল হাছানের গোলাপগঞ্জস্থ ভাড়াটে বাসা থেকে ১৩৫ সিসির পালসার মোটরসাইকেল (সিলেট ল-১১-৮৬৬৪) তালা ভেঙ্গে ইমরান আহমদ নাবিল, রুবেল আহমদ ও সাজ্জাতুল ইসলাম শাহিন সিলেটের দিকে যায়।

এসময় মাহমুদুল হাছান তাৎক্ষণিক সাংবাদিক আব্দুল আজিজকে পেয়ে আরেকটি মোটরসাইকেল নিয়ে ছিনতাইকারীদের ধাওয়া করেন। পরে তারা উপজেলার শেষপ্রান্ত পাঁচমাইল বাইপাস গিয়ে ডিউটিতে থাকা আলমপুর পুলিশ ফাঁড়ির এএসআই আব্দুল জলিলের সহযোগিতা নেন।

এসময় চোর চক্রের সদস্যরা পুলিশকে এড়িয়ে মটোরসাইকেল নিয়ে পালানোর চেষ্টা করলে সাংবাদিক আব্দুল আজিজ তাদের উপর ঝাঁপিয়ে পড়ে তাদেরকে আটকান। এসময় তিনি শরীরের বিভিন্ন স্থানে জখমপাপ্ত হন।

পরে গাড়ী সহ চোরদের প্রথমে আলমপুর পুলিশ ফাঁড়ি, পরে মোগলা বাজার থানায় নিয়ে যাওয়া হয়। রাত ১২ টার দিকে গোলাপগঞ্জ মডেল থানার এসআই শঙ্কর চোরদের গোলাপগঞ্জ থানায় নিয়ে আসেন।

এ ব্যাপারে গোলাপগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম ফজলুল হক শিবলি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।

আপনার মন্তব্য

আলোচিত