গোয়াইনঘাট প্রতিনিধি

২১ মে, ২০১৮ ১৭:৩৭

গোয়াইনঘাটে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন

সিলেটের গোয়াইনঘাটে মুক্তিযোদ্ধা সন্তান ও উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড সংসদের সাধারণ সম্পাদক গোলাম সরোয়ার ও তাঁর ভাই গোলাম রেজওয়ান রাজিবকে হত্যা মামলায় অন্তর্ভুক্ত করায় বিক্ষোভ মিছিল, মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২১ মে) বেলা ৩টায় গোয়াইনঘাট উপজেলা সদরে উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড ও গোয়াইনঘাট উপজেলা তৃনমূল ছাত্রলীগের উদ্যোগে শহীদ মিনার চত্বর থেকে এক বিক্ষোভ মিছিল বের হয়ে উপজেলা সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পুনরায় শহীদ মিনার চত্বরে এসে প্রতিবাদ সভায় মিলিত হয়।

মিছিল পরবর্তী প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। বিক্ষোভ মিছিল, প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধনে উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সভাপতি কামাল হোসেনের সভাপতিত্বে ও স্বেচ্ছাসেবক লীগ নেতা এম মহিউদ্দিন মহি ও ছাত্রলীগ নেতা সাফওয়ান আহমদের যৌথ পরিচালনায় অন্যান্যের মধ্যে উপস্থিত থেকে বক্তব্য রাখেন আওয়ামী নেতা ফরিদ আহমদ শামীম, ফারুক আহমদ, সাহাব উদ্দিন, গোলাম কিবরিয়া রাসেল, আব্দুর রাজ্জাক, তাজ উদ্দিন, কামাল হোসেন মেম্বার, যুবলীগ নেতা ফয়সল আহমদ, নুরুল মুমিন জাহেদ, বেলাল আহমদ, কামাল হোসেন, মামুন পারভেজ, দেলওয়ার হোসেন লনী, মাসুক আহমদ, বশির, জাহাঙ্গীর, সিলেট জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক কামরুল ইসলাম, সিলেট জেলা ছাত্রলীগ নেতা দেলওয়ার হোসেন, ছাত্রলীগ নেতা ইয়াহিয়া রহমান, মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড শাহীন আহমদ, তোফায়েল আহমদ, করিম আহমদ।

সভায় বক্তারা এ ঘটনায় দ্রুত সুষ্ঠু তদন্ত সাপেক্ষ নিরপরাধ এসব ব্যক্তিদের অব্যাহতি প্রদানের জোর দাবি জানান।

এ সময় উপস্থিত ছিলেন তৃণমূল ছাত্রলীগের সহসভাপতি সদরুল ইসলাম, ইনশাদ হোসেন রাজীব, আবুল হোসেন, আনোয়ার হোসেন, আশফাকুল আলম সবুজ, ইমরান আহমদ, সাফওয়ান আহমদ, মাবুবুর রহমান সুমন, সাদ উদ্দিন, শামিম আহমদ, শাহীন আহমদ, শাহরিয়ার আহমদ, কলেজ ছাত্রলীগ আয়নুল হক, গোলাম আজাদ, জিয়া উর রহমান, নাজিম উদ্দিন, শাকিল আহমদ, দুলাল হোসেন প্রমুখ।

উল্লেখ্য, ফুটবল খেলাকে কেন্দ্র করে ১৫ মে সন্ধ্যায় গোয়াইন গ্রামের ছয়ফুল ইসলামের পুত্র নূরুল ইসলাম (২৫) দুর্বৃত্তদের হাতে নিহত হন। পরবর্তীতে এ ঘটনায় নিহতের ভাই ফখরুল ইসলাম বাদী হয়ে এজাহারে ৩২ জনের নাম উল্লেখ করে থানায় একটি হত্যা মামলা নং-১২১(৫)১৮ দায়ের করেন। মামলায় গোয়াইনঘাট উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সাধারণ সম্পাদক গোলাম সরোয়ার, তাঁর ভাই গোলাম রেজওয়ান রাজিব এবং পূর্ব জাফলং আওয়ামী লীগের ২নং ওয়ার্ড সভাপতি আতাউর রহমান আতাইকে আসামি করে মামলা দায়ের করা হয়েছে।

আপনার মন্তব্য

আলোচিত