আজ রবিবার, , ১৯ আগস্ট ২০১৮ ইং

সিলেটটুডে ডেস্ক

১৩ জুন, ২০১৮ ১৬:১৪

ঈদুল ফিতর উপলক্ষে সিলেট জেলা প্রশাসনের পর্যটন সমন্বয় সভা

আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে সিলেট জেলা প্রশাসন আয়োজিত পর্যটন সমন্বয় সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১২ জুন) জেলা প্রশাসনের সম্মেলন কক্ষে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট সন্দীপ কুমার সিংহ এর পরিচালনায় আয়োজিত সভায় সভাপতিত্ব করেন জেলা প্রশাসক নুমেরী জামান।

সভায় জানানো হয় আসন্ন ঈদুল ফিতরে পর্যটক বরণে সিলেট প্রস্তুত রয়েছে। জাফলং, বিছনাকান্দি, লালাখাল এবং রাতারগুলের নৌকা ভাড়া নির্ধারণ করে দেওয়া হয়েছে। ঈদের দিন থেকে ২৩ জুন পর্যন্ত জাফলং এ পর্যটন সপ্তাহ ঘোষণা করা হয়। এ সময় ঐ এলাকায় ক্রাশার মিল বন্ধ থাকবে এবং ট্রাক, লরি চলাচল করতে পারবে না। প্রশাসনের পাশাপাশি সিলেটের জাফলং এবং বিছনাকান্দিতে রোভার স্কাউটস এবং সিলেট ট্যুরিজম ক্লাবের সদস্যরা দায়িত্ব পালন করবে। এইসব এলাকায় সার্বক্ষণিক ডুবুরি দল প্রস্তুত থাকবে। ট্যুরিস্ট পুলিশ জাফলং এবং বিছনাকান্দি সাব জোন ছাড়াও রাতারগুল এবং ড্রিমল্যান্ড পার্কে টহল টিম প্রেরণ করবে। সার্বিক বিষয় তদারকি করবে সিলেট জেলা প্রশাসন।

সভায় বক্তব্য রাখেন এবং উপস্থিত ছিলেন ট্যুরিস্ট পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মোশারফ হোসেন, র‌্যাব-৯ এর সিনিয়র পুলিশ সুপার মাঈন উদ্দিন, গোয়াইনঘাটে উপজেলা নির্বাহী কর্মকর্তা বিশ্বজিৎ কুমার পাল, এসএমপির সহকারী পুলিশ কমিশনার হুমায়ুন কবির, সিলেট জেলা প্রেসক্লাবের সভাপতি তাপস দাস পুরকায়স্থ, সিনিয়র সাংবাদিক আল আজাদ, সাংবাদিক আফতাব চৌধুরী, আটাব সভাপতি আব্দুল জব্বার জলিল, সিলেট ট্যুরিজম ক্লাবের সভাপতি সাংবাদিক হুমায়ুন কবির লিটন।

এ সময় আরো উপস্থিত ছিলেন ট্যুরিস্ট পুলিশ পরিদর্শক আব্দুর নুর, সাংবাদিক করিম মাহমুদ লিমন, সিলেট ট্যুরিজম ক্লাবের সহসভাপতি দেলওয়ার হোসেন রানা, আব্দুল হান্নান জুহেল, সাধারণ সম্পাদক ফখরুল ইসলাম, প্রচার সম্পাদক স্বরূপ চক্রবর্তী, পর্যটক যোগাযোগ বিষয়ক সম্পাদক লোকমান মিয়া, সহপর্যটক যোগাযোগ বিষয়ক অসিত রঞ্জন দে প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত