মৌলভীবাজার প্রতিনিধি

১৯ জুন, ২০১৮ ১৪:৪২

বন্যায় গৃহহারাদের পুনর্বাসন করা হবে: মেনন

মৌলভীবাজারে বন্যা কবলিত এলাকায় ত্রাণ বিতরণ করেছেন সমাজকল্যাণ মন্ত্রী রাশেদ খান মেনন। এ সময় তিনি বলেন, চলমান বন্যা পরিস্থিতি যারা ঘর বাড়ি হারিয়েছে তাদের পুনর্বাসনে কাজ করবে সমাজকল্যাণ মন্ত্রণালয়।

আজ (মঙ্গলবার) দুপুরে তিনি সৈয়ারপুর এলাকায় ত্রাণ বিতরণ করেন। এ সময় সরকারের শরিক বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির এ সভাপতি বলেন, আমি সপরিবার মৌলভীবাজার ঘুরতে এসে এখানকার বন্যা পরিস্থিতি দেখে ব্যথিত হয়েছি। যার জন্য আমার পার্টির নেতাকর্মীদের সাথে আলোচনা করে ত্রাণের ব্যবস্থা করেছি। স্থানীয় প্রশাসনও আমাদের ত্রাণ বিতরণ সহযোগিতা করেছে।

বন্যাকবলিত এলাকা পরিদর্শন করে মন্ত্রী পৌরসভাধীন সৈয়ারপুর এলাকায় লোকনাথ সেবা আশ্রম ও সদর উপজেলার শেরপুরে আজাদ বখত উচ্চ বিদ্যালয় এন্ড কলেজে ত্রাণ বিতরণ করেন।

এসময় উপস্থিত ছিলেন, সংসদের প্যানেল স্পিকার সৈয়দা সায়রা মহসীন এমপি, জেলা প্রশাসক মো.তোফায়েল ইসলাম, জেলা পরিষদ চেয়ারম্যান আজিজুর রহমান, পুলিশ সুপার শাহ জালাল, সমাজসেবা অধিদফতরের সিলেট বিভাগীয় পরিচালক সৈয়দা ফেরদৌসি আক্তার,জেলা উপ পরিচালক আদিল মুক্তাদির, ওয়ার্কার্স পার্টির কেন্দ্রীয় সদস্য সেকেন্দর আলী প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত