সুনামগঞ্জ প্রতিনিধি

০৯ জুলাই, ২০১৮ ১৬:২৫

সুনামগঞ্জে ‘ছাত্রলীগের হামলায়’ কোটা আন্দোলনের নেতা আহত

সুনামগঞ্জে ছাত্রলীগ কর্মীদের হামলায় কোটা সংস্কার আন্দোলনের এক নেতা আহত হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। তবে ছাত্রলীগ এই অভিযোগ অস্বীকার করেছে।

সোমবার (৯ জুলাই) দুপুরে সুনামগঞ্জ সরকারি কলেজ ক্যাম্পাসে এই ঘটনা ঘটে।

আহত দ্বীপাল ভট্টাচার্য সুনামগঞ্জ সরকারি কলেজের ছাত্র ও কলেজ শাখা ছাত্র ইউনিয়নের সাবেক সভাপতি। তাকে সুনামগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

দ্বীপাল ভট্টাচার্য জানান, গতকাল সোমবার সুনামগঞ্জ সরকারি কলেজে তাদের কোনো কর্মসূচি ছিল না। তবে কলেজের পুকুর পাড়ে কিছু শিক্ষার্থীদের নিয়ে তারা চলমান আন্দোলনের বিষয়ে কথা বলছিলেন। দুপুর ১২টার দিকে ছাত্রলীগের একদল কর্মী সেখানে গিয়ে তার ওপর হামলা চালান। এ সময় তার মাথায় ছুরিকাঘাত করা হয়। পরে তার সঙ্গে থাকা অন্যরা তাকে দ্রুত সুনামগঞ্জ সদর হাসপাতালে নিয়ে যান। তার মাথায় একটি সেলাই দেওয়া হয়েছে। তিনি বর্তমানে হাসপাতালে ভর্তি আছেন।

হামলার বিষয়ে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আশিকুর রহমান বলেন, ‘আমি ঘটনার খবর পেয়ে কলেজে গিয়ে খোঁজ খবর নিয়েছি। ছাত্রলীগের কোনো কর্মী তার ওপর হামলা করেন নি। কে-বা কারা হামলা করেছে আমরা জানি না।

জেলা ছাত্রলীগের সভাপতি দীপঙ্কর কান্তি দে বলেন,‘আমি বিষয়টি জানি না। খোঁজ খবর নিয়ে দেখছি।’

সুনামগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শহীদুল্লাহ বলেন, ‘আমরা খবর পেয়ে কলেজে পুলিশ পাঠিয়েছি। কারা হামলা করেছে বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।’



আপনার মন্তব্য

আলোচিত