বৃহস্পতিবার, , ১৫ নভেম্বর ২০১৮ ইং

বানিয়াচং প্রতিনিধি

১১ জুলাই, ২০১৮ ১৮:০২

বানিয়াচংয়ে তিন দিনব্যাপী ফলদ বৃক্ষমেলার উদ্বোধন

'অপ্রতিরোধ্য দেশের অগ্রযাত্রা ফলের পুষ্টি যোগাবে নতুন মাত্রা' এই শ্লোগান নিয়ে বানিয়াচং উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে বানিয়াচং উপজেলা পরিষদ মাঠে তিন দিনব্যাপী ফলদ বৃক্ষ মেলা ২০১৮ এর উদ্বোধন করা হয়েছে।

বুধবার (১১ জুলাই) সকাল ১১টায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মেলার উদ্বোধন করেন বানিয়াচং উপজেলা পরিষদের চেয়ারম্যান শেখ বশীর আহমদ। পরে উপজেলা পরিষদ মিলনায়তনে কর্মশালা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) ছাব্বির আহমেদ আকুঞ্জির সভাপতিত্বে ও উপজেলা কৃষি অফিসার মোস্তফা ইকবাল আজাদের পরিচালনায় সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভাইস চেয়ারম্যান ইকবাল বাহার খান, মহিলা ভাইস চেয়ারম্যান তানিয়া খানম।

এর আগে বৃক্ষ মেলা উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। র‌্যালিটি উপজেলা পরিষদ মাঠ থেকে শুরু হয়ে গুরুত্বপূর্ণ রাস্তা প্রদক্ষিণ করে পুনরায় একই জায়গায় এসে শেষ হয়। র‌্যালিতে উপজেলা প্রশাসনের কর্মকর্তা, সাংবাদিক, জনপ্রতিনিধি ছাড়াও বিপুল সংখ্যক বৃক্ষপ্রেমীরা উপস্থিত ছিলেন।

পরে মেলার বিভিন্ন স্টল পরিদর্শন করেন প্রধান অতিথিসহ অন্যান্য নেতৃবৃন্দ। মেলায় বিভিন্ন প্রকার ফলদ, ঔষধি, বনজ ও শোভাবর্ধক চারার প্রায় ২৫টি স্টল স্থান পায়। মেলা প্রতিদিন দর্শকদের জন্য সকাল ৯টা থেকে রাত ৯টা পর্যন্ত খোলা থাকবে।

আপনার মন্তব্য

আলোচিত