আজ বৃহস্পতিবার, , ১৯ জুলাই ২০১৮ ইং

সিলেটটুডে ডেস্ক

১১ জুলাই, ২০১৮ ২২:১৪

ধানের শীষের পক্ষে গণজোয়ার সৃষ্টি হয়েছে: আরিফ

বিএনপি নেতৃত্বাধীন ২০ দলীয় জোটের মেয়র প্রার্থী আরিফুল হক চৌধুরী গণসংযোগ করেছেন। বুধবার বিকেল থেকে রাত পর্যন্ত তিনি নগরীর জিন্দাবাজার এলাকায় গণসংযোগ করেন।

এসময় ২০ দলীয় জোট সমর্থিত প্রার্থী আরিফুল হক চৌধুরী বলেন, ধানের শীষের পক্ষে গণজোয়ার সৃষ্টি হয়েছে। জিন্দাবাজার এলাকায় দ্বিতীয় দিনের শেষ বেলায় প্রচারণাকালে এ মন্তব্য করেন তিনি।

আরিফুল হক চৌধুরী বলেন, নির্বাচনী প্রচার-প্রচারণায় আইনশৃঙ্খলা বাহিনীর সহযোগিতা চাই। সুষ্ঠু নির্বাচন হলে বিজয় আমাদের সুনিশ্চিত। জনগণ আজ আমাদের পক্ষে রাস্তায় নেমে এসেছে। জনগণকে পাশে থাকার আহ্বান জানিয়ে তিনি বলেন, নির্বাচনে বিজয়ী হতে পারলে সিলেট নগরীকে আধুনিক ও সকলের বাসযোগ্য একটি নগরী হিসেবে গড়ে তুলব। আরিফ বলেন, আমি আপনাদের সন্তান। আপনাদের কাছে দোয়া চাই। আপনাদের পাশে থাকতে চাই। আপনারাও আমার পাশে থাকুন।

তিনি আরো বলেন, আমি কথায় নয়, উন্নয়নে বিশ্বাসী বলেই সবার কাছে নিজের কথাগুলো বলতে ও অন্যদের কথা শুনতে এসেছি। আরিফ বলেন, অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের মাধ্যমে নগর উন্নয়নে রায়ের প্রতিফলন ঘটাতে চাই বলেও আশাবাদ ব্যক্ত করেন তিনি। জিন্দাবাজার এলাকার বিভিন্ন বিপনী বিতান, মার্কেট ও শপিং মল এলাকায় নির্বাচনী প্রচারের সময় আরিফুল হক চৌধুরী সাথে এসব এলাকার ব্যবসায়ী সমিতির নেতারা ছাড়াও সর্বস্থরের ব্যবসায়ীরা উপস্থিত ছিলেন।

আপনার মন্তব্য

আলোচিত