গোলাপগঞ্জ প্রতিনিধি

১৫ জুলাই, ২০১৮ ০০:৩৬

গোলাপগঞ্জে গাইন সম্প্রদায়ের মধ্যে শিক্ষাবৃত্তি বিতরণ

সিলেটের গোলাপগঞ্জে গাইন সম্প্রদায়ের মধ্যে শিক্ষাবৃত্তি, শিক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে।

শনিবার (১৪ জুলাই) বেলা ৩টায় উপজেলা কনফারেন্স হলে প্রধানমন্ত্রীর কার্যালয় হতে বাস্তবায়িত বিশেষ এলাকার জন্য উন্নয়ন সহায়তা শীর্ষক' কর্মসূচির আওতায় পৌর এলাকার সরস্বতী কামারগাঁও গ্রামের গাইন সম্প্রদায়ের মধ্যে এ শিক্ষাবৃত্তি ও শিক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে।

বিতরণী অনুষ্ঠানে উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার আব্দুল হামিদ সরকারের সভাপতিত্বে ও মাধ্যমিক শিক্ষা অফিসার অভিজিত কুমার পালের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ শরীফুল ইসলাম।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা যুবলীগের আহ্বায়ক, শিক্ষানুরাগী ওয়েছুর রহমান ওয়েছ, গোলাপগঞ্জ পৌর কাউন্সিলর এম ফজলুল আলম, প্রবীণ মুরব্বি তৈয়বুর রহমান।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা উপ-প্রকৌশলী ফনিন্দ্র সিনহা, গোলাপগঞ্জ জার্নালিস্ট ফোরামের সাধারণ সম্পাদক খালেদ হোসেন, কোষাধ্যক্ষ আব্দুল আজিজ প্রমুখ।

অনুষ্ঠানে গাইন সম্প্রদায়ের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের ৫৭জন শিক্ষার্থীর মধ্যে জনপ্রতি নগদ ৩হাজার ৫শত টাকা করে অর্থদান করা হয়। এরমধ্যে গোলাপগঞ্জ এমসি একাডেমী স্কুল এন্ড কলেজ, রাণাপিং আদর্শ উচ্চ বিদ্যালয় ও কলেজ, হাজী জছির আলী মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয় ও হাজী জমির উদ্দিন সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীরা ছিলো।

আপনার মন্তব্য

আলোচিত