বৃহস্পতিবার, , ১৮ অক্টোবর ২০১৮ ইং

সুনামগঞ্জ প্রতিনিধি

১৬ জুলাই, ২০১৮ ১৫:১০

ধানের শীষের বিজয় সুনিশ্চিত করতে তৎপর সুনামগঞ্জ জেলা বিএনপি

সিসিক নির্বাচন

সিলেট সিটি করপোরেশন নির্বাচনকে সামনে রেখে ২০ দলীয় জোটের মনোনীত প্রার্থী সদ্য সাবেক মেয়র আরিফুল হক চৌধুরীর বিজয় সুনিশ্চিত করে তৎপর রয়েছে সুনামগঞ্জ জেলা বিএনপিসহ ২০ দলীয় জোটের নেতাকর্মীরা।

নির্বাচন উপলক্ষে সুনামগঞ্জ জেলা বিএনপির সাবেক সভাপতি ও জাতীয় সংসদের সাবেক হুইপ এডভোকেট ফজলুল হক আছপিয়া, জেলা বিএনপির সভাপতি সাবেক এমপি কলিম উদ্দিন আহমদ মিলন, সাবেক এমপি নাছির উদ্দিন চৌধুরী, বিএনপির সাধারণ সম্পাদক নুরুল ইসলাম নুরুল, সদর থানা বিএনপির সভাপতি আকবর আলী, সাধারণ সম্পাদক সেলিম উদ্দিন আহমদ, জেলা জমিয়তের সভাপতি ও সাবেক এমপি এডভোকেট মাওলানা শাহীনূর পাশা চৌধুরী ও সাধারণ সম্পাদক দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাওলানা তৈয়্যিবুর রহমান চৌধুরীসহ ২০ দলীয় জোটভুক্ত জামায়াত নেতাকর্মীরা সিলেটের বিভিন্ন মহল্লায় গণ সংযোগে ব্যস্ত রয়েছেন।

বিশেষ করে প্রতিপক্ষের চাপের মুখে বিএনপির বিদ্রোহী প্রার্থী হিসেবে বদরুজ্জামান সেলিমের প্রতিদ্বন্দ্বিতায় অবতীর্ণ হওয়া, নির্বাচিত মেয়র হওয়ার পরও সুনামগঞ্জ সিলেটের বিভিন্ন মামলায় উদ্দেশ্যমূলকভাবে বছরের পর বছর আরিফুল হক চৌধুরীকে জেলহাজতে রাখা, সাবেক অর্থমন্ত্রী এম সাইফুর রহমানের উন্নয়ন ও আদর্শের পরীক্ষিত সৈনিক হিসেবে আরিফুল হক চৌধুরীকেই গ্রহণ করা ইত্যাদি বক্তব্য উপস্থাপনের মধ্যে দিয়ে তারা ২০ দলীয় জোটের প্রার্থীর অবস্থানকে মজবুত করে তুলেছেন।

ভোটারদের প্রবল সহানুভূতিও আরিফুল হক চৌধুরীর পক্ষে রয়েছে বলে মনে করছেন দলের নেতাকর্মীরা। তারা আরো মনে করছেন, সরকারী দলের কেন্দ্রীয় নেতাকর্মী, ভিআইপি ও প্রশাসনের তৎপরতা সরকারী দলের প্রার্থীর পক্ষে যত মজবুত করা হচ্ছে তার চাইতে বেশী মজবুত হচ্ছে আরিফুল হক চৌধুরীর জনপ্রিয়তা ও গ্রহণযোগ্যতা।

আপনার মন্তব্য

আলোচিত