বুধবার, , ১২ ডিসেম্বর ২০১৮ ইং

নিউজ ডেস্ক

১৬ জুলাই, ২০১৮ ২৩:১৫

‘আরিফকে ভালোবাসে বলেই এবারও জনগণ তাকে নির্বাচিত করবে’

বিএনপির কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান ইনাম আহমদ চৌধুরী বলেছেন, সিলেটের মানুষ যেভাবে মেয়র আরিফুল হক চৌধুরীকে চায়, তেমনি সমস্ত বাংলাদেশের মানুষ আরিফুল হককে চায়। সারা বাংলাদেশে তাঁর অসামান্য জনপ্রিয়তা রয়েছে। কারণ উন্নয়ন কাজ কিভাবে বাস্তবায়ন করতে হয় আরিফুল হক তা ভালোভাবেই জানেন। এজন্য একজন কাজপ্রিয়-উন্নয়নপ্রেমী মানুষ হিসেবে জনগণ আরিফকে অনেক ভালোবাসে। এবারও জনগণ সিলেটের উন্নয়নের জন্য তাকে নির্বাচিত করবে-এটা সুনিশ্চিত। আমাদের অস্তিত্বের স্বার্থে সর্বাত্মক চেষ্টা করতে হবে। আমাদের গর্বের এবং আদর্শের বিষয়কে জলাঞ্জলি দিয়ে অন্যায়কে মেনে নিতে আমরা পারি না।

সোমবার (১৬ জুলাই) বিকেলে সিলেট নগরীর ১৫ নং ওয়ার্ড বিএনপি আয়োজিত নির্বাচনী পথসভায় সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে ২০ দলীয় সমর্থিত এবং বিএনপি মনোনীত মেয়র আরিফুল হক চৌধুরীর সমর্থনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সোবহানীঘাট পয়েন্ট সংলগ্ন আয়োজিত পথসভায় সভাপতিত্ব করেন ১৫ নং ওয়ার্ড বিএনপির সভাপতি হাবিবুল ইসলাম শিলু।

পথসভায় মেয়রপ্রার্থী আরিফুল হক চৌধুরী বলেন, নগরীতে আমি যত উন্নয়ন করেছি মানুষ তা ভালো করেই জানেন। রাস্তাঘাট, নগরের জলাবদ্ধতা, নালা কিংবা ছড়া, বিশুদ্ধ পানির ব্যবস্থা থেকে শুরু করে সবকিছুর মধ্যে পরিবর্তন করার জন্য কাজ করেছি। একটি সুন্দর আধুনিক মেগা সিটি তৈরির জন্য আমার প্রচেষ্টাকে নিয়োজিত করেছি।