নিউজ ডেস্ক

১৬ জুলাই, ২০১৮ ২৩:১৫

‘আরিফকে ভালোবাসে বলেই এবারও জনগণ তাকে নির্বাচিত করবে’

বিএনপির কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান ইনাম আহমদ চৌধুরী বলেছেন, সিলেটের মানুষ যেভাবে মেয়র আরিফুল হক চৌধুরীকে চায়, তেমনি সমস্ত বাংলাদেশের মানুষ আরিফুল হককে চায়। সারা বাংলাদেশে তাঁর অসামান্য জনপ্রিয়তা রয়েছে। কারণ উন্নয়ন কাজ কিভাবে বাস্তবায়ন করতে হয় আরিফুল হক তা ভালোভাবেই জানেন। এজন্য একজন কাজপ্রিয়-উন্নয়নপ্রেমী মানুষ হিসেবে জনগণ আরিফকে অনেক ভালোবাসে। এবারও জনগণ সিলেটের উন্নয়নের জন্য তাকে নির্বাচিত করবে-এটা সুনিশ্চিত। আমাদের অস্তিত্বের স্বার্থে সর্বাত্মক চেষ্টা করতে হবে। আমাদের গর্বের এবং আদর্শের বিষয়কে জলাঞ্জলি দিয়ে অন্যায়কে মেনে নিতে আমরা পারি না।

সোমবার (১৬ জুলাই) বিকেলে সিলেট নগরীর ১৫ নং ওয়ার্ড বিএনপি আয়োজিত নির্বাচনী পথসভায় সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে ২০ দলীয় সমর্থিত এবং বিএনপি মনোনীত মেয়র আরিফুল হক চৌধুরীর সমর্থনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সোবহানীঘাট পয়েন্ট সংলগ্ন আয়োজিত পথসভায় সভাপতিত্ব করেন ১৫ নং ওয়ার্ড বিএনপির সভাপতি হাবিবুল ইসলাম শিলু।

পথসভায় মেয়রপ্রার্থী আরিফুল হক চৌধুরী বলেন, নগরীতে আমি যত উন্নয়ন করেছি মানুষ তা ভালো করেই জানেন। রাস্তাঘাট, নগরের জলাবদ্ধতা, নালা কিংবা ছড়া, বিশুদ্ধ পানির ব্যবস্থা থেকে শুরু করে সবকিছুর মধ্যে পরিবর্তন করার জন্য কাজ করেছি। একটি সুন্দর আধুনিক মেগা সিটি তৈরির জন্য আমার প্রচেষ্টাকে নিয়োজিত করেছি।

আরিফ আরো বলেন, ছাত্রদল, যুবদল, শ্রমিকদল, উলামাদলসহ অঙ্গসংগঠনের কর্মীবৃন্দ যেভাবে নিরলসভাবে কাজ করছেন, তাদের ভালোবাসায় আমি অভিভূত। তাদের এই পরিশ্রম বৃথা যেতে পারে না। তাদের শরীর থেকে নিস:সৃত ঘাম বিজয়ের পথকে মসৃণ করবে বলে আমার বিশ্বাস।

পথসভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সিলেট মহানগর বিএনপির সভাপতি নাসিম হোসেইন, সহ সভাপতি ডা. নাজমুল ইসলাম, নিহার রঞ্জন দাশ, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আজমল বক্ত সাদেক, জেলা বিএনপির উপদেষ্টা সাবেক চেয়ারম্যান মাজহারুল ইসলাম ডালিম, ছাত্রদল কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি মাহবুবুল হক চৌধুরী, ১৫ নং ওয়ার্ড বিএনপির সহ সভাপতি কাবুল হাজি, সাধারণ সম্পাদক শেখ মো. ইলিয়াস, ১৪ নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক জিয়াউর রহমান দীপন।

পথসভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সিলেট মহানগর ছাত্রদলের সাবেক সহ সভাপতি তানিম আহমদ, সাবেক সিনিয়র যুগ্ম সম্পাদক আজিজুল হোসেন আজিজ, জেলা ছাত্রদলের সাবেক সাংগঠনিক সম্পাদক এখলাস উদ্দিন মুন্না, জামিল আহমদ, মুজাহিদুল ইসলাম জাহাঙ্গীর, কয়েস আহমদ, মতিউর রহমান আফজল, জিএম সেলিম, নজরুল ইসলাম, জুনেদ আহমদ, মাশরুর রাসেল, সোহেল ইবনে রাজা, লোকমান হোসেন, ফয়জুল হক রাজু, রাজন আচার্য্য, আব্দুল হাফিজ দেলোয়ার, সায়েদ আহমদ প্রমুখ। পথসভা সঞ্চালনা করেন সিলেট জেলা ছাত্রদলের সাবেক যুগ্ম সম্পাদক নাজমুল ইসলাম।

আপনার মন্তব্য

আলোচিত