কমলগঞ্জ প্রতিনিধি

১৭ জুলাই, ২০১৮ ১৯:১৮

কমলগঞ্জে দিনব্যাপী মেডিকেল ক্যাম্প ও ঔষধ বিতরণ

মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার শমশেরনগর ইউনিয়নে দুর্গতদের মাঝে বন্যা পরবর্তী দিনব্যাপী ফ্রি মেডিক্যাল ক্যাম্প চিকিৎসা সেবা ও বিনা মূল্যে ঔষধ বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (১৭ জুলাই) সকাল ১১টায় সতিঝিরগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শমশেরনগর সোনাপুর যুব সংঘের আয়োজনে এই মেডিক্যাল ক্যাম্প ও ঔষধ বিতরণ করা হয়।

সোনাপুর যুব সংঘের সভাপতি আমিনুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আশরাফুজ্জামান সুজনের সঞ্চালনায় ক্যাম্প উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন সাংবাদিক প্রনীত রঞ্জন দেবনাথ, সতিঝিরগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক আব্দুল মালিক।

এ সময় স্থানীয় ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি আরজু মিয়া, যুবলীগ নেতা ইয়াছিল আরাফাত,জহির খান, ছাত্রলীগ নেতা নজরুল ইসলাম রাজু, সাইফুর রহমান শাওন, সাব্বির হোসাইন প্রমুখ উপস্থিত ছিলেন।

দিনব্যাপী ফ্রি মেডিক্যাল ক্যাম্পে ৫ শতাধিক রোগীকে চিকিৎসা সেবা দিয়ে বিনামূল্যে ঔষধ বিতরণ করা হয়।

দিনব্যাপী ফ্রি মেডিক্যাল ক্যাম্পে চিকিৎসা সেবা প্রদান করেন ডা. মো. আবু তাহের, ডা. বিমল পাল, ডা. মো. মহিউদ্দিন খান (শাহান), ডা. চম্পালাল দে, ডা. সুজন পাল ও ডা. রাজকুমার সেন।

এতে ঔষধ দিয়ে সহযোগিতা করেন খাঁন ফর্মেসি, স্মৃতি ফার্মেসি, জে,বি,এল ফার্মেসি, প্রমিলা ড্রাগ হাউস, রশীদ ফার্মেসি ও ফাহিম ফার্মেসি।

আপনার মন্তব্য

আলোচিত