আজ বুধবার, , ২২ আগস্ট ২০১৮ ইং

বাহুবল প্রতিনিধি

০৫ আগস্ট, ২০১৮ ১৮:৫১

বাহুবলে তরুণীকে গলা কেটে হত্যা

হবিগঞ্জের বাহুবলে রুমেনা বেগম (২২) নামে এক তরুণীকে গলা কেটে হত্যা করা হয়েছে। তবে কি কারণে এবং কারা এ হত্যাকাণ্ড ঘটিয়েছে তা জানা যায়নি।

রোববার (৫ আগস্ট) দুপুরে উপজেলার রাজাপুর গ্রাম থেকে তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের মর্গে পাঠানো হয়েছে বলে হবিগঞ্জের সহকারী পুলিশ সুপার পারভেজ আলম চৌধুরী জানান।

নিহত রুমেনা বেগম (২২) উপজেলার মোহনপুর (রাজাপুর) গ্রামের কিরাম উদ্দিনের মেয়ে। অলিপুর এলাকায় অবস্থিত প্রাণ আরএফএল গ্রুপে চাকরি করতেন তিনি।

স্থানীয় সূত্রে জানা যায়, বাড়ির পাশের ধানের জমিতে রুমেনার গলা কাটা মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেওয়া হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে সুরতহাল রিপোর্ট তৈরি শেষে মরদেহ মর্গে পাঠায়।

পুলিশ নিহতের স্বজনের বরাত দিয়ে আরো জানায়, শনিবার দিবাগত রাত ১২টা পর্যন্ত রুমেনা বাড়িতেই ছিল। সকালের দিকে পরিবারের লোকজন তাকে না পেয়ে খোঁজাখুঁজির একপর্যায়ে ধানের জমিতে তার মরদেহের সন্ধান পায়।

খবর পেয়ে বাহুবল-নবীগঞ্জ সার্কেলের সহকারী পুলিশ সুপার পারভেজ আলম চৌধুরী ও বাহুবল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাসুক আলীসহ একদল পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন।

ওসি মাসুক আলী জানান, বানিয়াচং উপজেলার এক ছেলের সঙ্গে রুমেনার বিয়ে হয়েছিল। তবে দীর্ঘদিন ধরে সে তার বাবার বাড়িতেই বসবাস করে আসছিল।

তিনি আরো জানান, তার গলার সামনের দিকে কাটা ছিল। এটি নিঃসন্দেহে একটি হত্যাকাণ্ড। কে বা কারা এ ঘটনা ঘটিয়েছে এর রহস্য উদঘাটনে কাজ করছে পুলিশ।

আপনার মন্তব্য

আলোচিত