আজ বুধবার, , ২২ আগস্ট ২০১৮ ইং

গোয়াইনঘাট প্রতিনিধি

১০ আগস্ট, ২০১৮ ১৪:৩৬

জনগণই আমার শক্তির উৎস: ইমরান আহমদ

সিলেট চার আসনের সংসদ সদস্য ইমরান আহমদ বলেছেন, আমি জন কল্যাণের রাজনীতি করি। ১৯৮৬ সাল থেকে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হাতে গড়া সংগঠন বাংলাদেশ আওয়ামীলীগের একজন কর্মী হয়ে রাজনীতি শুরু করি। সেই থেকে অদ্যাবধি আওয়ামীলীগের ছায়াতলেই আছি।

আমি আওয়ামীলীগের মনোনয়ন পেয়ে আপনাদের সংসদ সদস্য নির্বাচিত হয়েছি এবং আপনাদের সেবক হিসেবে এখনও আমার পথচলা অব্যাহত আছে। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের তনয়া প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকার দেশ ব্যাপী ব্যাপক উন্নয়ন সাধিত করছে।

সিলেট ৪ আসনের দৃশ্যমান যত বড় বড় উন্নয়ন প্রকল্প বাস্তবায়িত হয়েছে তার সিংহ ভাগই আওয়ামীলীগ করেছে। নৌকার প্রতীকধারী একজন ইমরান আহমদ আপনাদের তরে কি করতে পেরেছি আর কি করিনি তা আপনাদের জাগ্রত বিবেকে লিপিবদ্ধ আছে। আমি মনে করি আপনাদের মনের ভেতরের আয়না অত্যন্ত স্বচ্ছ। ব্রিজ, কালভার্ট, সড়ক, মহাসড়ক, বিদ্যুৎ, চিকিৎসা, শিক্ষা সহ সিলেট ৪ আসনে যত উন্নয়ন বাস্তবায়িত হচ্ছে তার প্রশংসার দাবীদার আওয়ামীলীগ তথা নৌকা।

শেখ হাসিনা সরকার রাষ্ট্র ক্ষমতায় থাকলে উন্নয়ন হয়, আর না থাকলে দেশের উন্নয়নের চাকা থমকে যায়। সরকারের গৃহীত ও চলমান উন্নয়ন প্রকল্পগুলো বাস্তবায়ন এবং আরও বৃহৎ জনস্বার্থ মূলক উন্নয়ন প্রকল্প গ্রহণের স্বার্থে পুনরায় নৌকা তথা আওয়ামীলীগকে বিজয়ী করতে হবে।

তিনি বৃহস্পতিবার (৯ আগস্ট) গোয়াইনঘাটের পশ্চিম জাফলং উচ্চ বিদ্যালয়ে ইউনিয়ন আওয়ামীলীগ, ইউনিয়ন পরিষদ ও পশ্চিম জাফলং উচ্চ বিদ্যালয়ে আয়োজিত পশ্চিম জাফলং ইউনিয়নের উন্নয়ন বিষয়ক সুধী সমাবেশের প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুস সালামের সভাপতিত্বে, উপজেলা যুবলীগ নেতা আহমেদ মোস্তাকিন ও নজরুল ইসলামের যৌথ সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন, গোয়াইনঘাটের উপজেলা নির্বাহী অফিসার বিশ্বজিৎ কুমার পাল, গোয়াইনঘাট উপজেলা আওয়ামীলীগ সভাপতি মো. ইব্রাহিম, গোয়াইনঘাট বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যক্ষ ফজলুল হক, গোয়াইঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল জলিল, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও আলীরগাঁও ইউ/পি চেয়ারম্যান গোলাম কিবরিয়া হেলাল, আওয়ামীলীগ নেতা সুভাস চন্দ্র পাল ছানা, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক সাহাব উদ্দিন প্রমুখ।

বক্তব্য রাখেন, যুবলীগ নেতা মামুন পারভেজ, নজরুল ইসলাম, ফারুক আহমদ, পশ্চিম জাফলং উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুস সহিদ, আওয়ামীলীগ নেতা আব্দুর রশিদ, সফিকুর রহমান, লুৎফুর রহমান, ইউ/পি চেয়ারম্যান আমিনুর রহমান চৌধুরী প্রমুখ।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নজরুল ইসলাম, পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর পরিচালক নিত্যানন্দ দাস, শিক্ষক গোপাল কৃষ্ণ দে চন্দন, মাষ্টার নজরুল ইসলাম, আওয়ামীলীগ নেতা নজরুল ইসলাম নজু, আব্দুল মালিক, যুবলীগ নেতা সুভাষ দাস, হেলাল আহমদ, লনী আহমদ, উপজেলা ছাত্রলীগের সভাপতি গোলাম রব্বানী সুমন, সুফিয়ান আহমদ, ডালিম আহমদ, কামরুল হাসান প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত