দিরাই প্রতিনিধি

১৫ আগস্ট, ২০১৮ ১৬:১৪

দিরাইয়ে জাতীয় শোক দিবস পালন

বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে স্বাধীনতার মহান স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে।

বুধবার (১৫ আগস্ট) সকাল ১০টায় উপজেলা পরিষদের প্রধান ফটক থেকে দিবসটি উপলক্ষেও একটি শোক র‍্যালি বের করা হয়। পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা পরিষদ প্রাঙ্গণে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন বিভিন্ন শ্রেণী পেশার মানুষ।

দুপুর ১২টায় উপজেলা গণমিলনায়তনে হলে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সাহিদুল আলমের সভাপতিত্বে ও উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মাহফুজুর রহমানের সঞ্চালনায় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান হাফিজুর রহমান তালুকদার।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা কৃষি কর্মকর্তা সিরাজ উদ্দিন হোসেন, ইউপি চেয়ারম্যান এহসান চৌধুরী, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আতাউর রহমান, উপজেলা কৃষক লীগের সভাপতি তাজুল ইসলাম।

বক্তব্য রাখেন উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তা তাপস কুমার রায়, শিক্ষক নেতা বিশ্বজিৎ চৌধুরী, উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সাধারণ সম্পাদক রাহাত মিয়া রাহাত, উপজেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি সায়েল আহমদ চৌধুরী প্রমুখ।

সভা শেষে শোক দিবস উপলক্ষে আয়োজিত রচনা ও চিত্রাঙ্কন প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন অতিথিবৃন্দ। বেলা ২টায় বিভিন্ন মসজিদে বিশেষ মোনাজাত, মিলাদ মাহফিল ও মন্দিরে প্রার্থনা অনুষ্ঠিত হয়।

আপনার মন্তব্য

আলোচিত