সুনামগঞ্জ প্রতিনিধি

১৯ আগস্ট, ২০১৮ ১৮:৩৮

সুনামগঞ্জে স্বেচ্ছাসেবক দলের ৩৮তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

'যদি তুমি ভয় পাও, তবে তুমি শেষ, যদি তুমি রুখে দাঁড়াও, তবে তুমিই বাংলাদেশ' এই স্লোগানকে সামনে রেখে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বেগম খালেদা জিয়ার নি:শর্ত মুক্তি ও সুচিকিৎসা এবং বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের ৩৮তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সুনামগঞ্জে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, কেক কাটা, র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

রোববার (১৯ আগস্ট) সকাল সাড়ে ১১টায় র‌্যালিটি শহরের পুরাতন বাস স্টেশনস্থ দলীয় কার্যালয়ের সামনে থেকে বের হয়ে কামারখালি ব্রিজে যাওয়া মাত্রই পুলিশ বাঁধা দেয়। পরবর্তীতে সেখানেই এক সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে নবগঠিত জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি শামসুজ্জামান জামানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মনাজ্জির হোসেনের উপস্থাপনায় বক্তব্য রাখেন, জেলা বিএনপির সভাপতি কলিমউদ্দীন আহমদ মিলন, সাধারণ সম্পাদক নুরুল ইসলাম নুরুল, সহসভাপতি ওয়াকিফুর রহমান গিলমান, আনিসুল হক, আনছারউদ্দীন, যুগ্ম সম্পাদক মোনুর হোসেন, মামুনুর রশিদ শান্ত, জেলা কৃষক দলের সভাপতি আতম মিছবাহ।

এ সময় আরো উপস্থিত ছিলেন, জেলা যুবদলের যুগ্ম সম্পাদক তোফাজ্জল হোসেন, সাংগঠনিক সম্পাদক কামরুল হাসান রাজু, যুবদল নেতা মমিনুল হক কালাচাঁন, জেলা স্বেচ্ছাসেবক দলের সিনিয়র সহসভাপতি ইকবাল হোসেন, সহসভাপতি মোস্তাক আহমেদ, রাসেল আহমেদ, যুগ্ম সম্পাদক আবুল কাসেম দুলু, মাসুক আহমেদ, সাংগঠনিক সম্পাদক এডভোকেট আব্দুল আহাদ জুয়েল ও স্বেচ্ছাসেবক দল নেতা মো. শাহজাহান মিয়া, মাহমুদুর রহমান মাহমুদ, জালাল উদ্দীন, মিলন আহমেদ, রিপন আহমেদ, মো. আব্দুল শহীদ।

জেলা ছাত্রদলের সভাপতি রায়হান উদ্দীন, যুগ্ম সম্পাদক শাহ ফরহাদ, মুমিত ইসলাম, সাংগঠনিক সম্পাদক হাবিবুর রহমান হাবিব, ছাত্রদল নেতা জুনেদ আহমদসহ বিএনপি-যুবদল-স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদলের প্রত্যেক ইউনিটের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 

আপনার মন্তব্য

আলোচিত