কমলগঞ্জ প্রতিনিধি

২০ আগস্ট, ২০১৮ ১৮:৪৯

শেখ হাসিনা বিশ্ব রাজনীতিতে এক উজ্জ্বল নক্ষত্রের নাম: এমপি শহীদ

জাতীয় সংসদের সাবেক চিফ হুইপ ও সরকারি প্রতিশ্রুতি সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি ও মুক্তিযোদ্ধা উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ এমপি বলেছেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ বিশ্ব রাজনীতিতে এক উজ্জ্বল নক্ষত্রের নাম। সব হারিয়েও তিনি বাংলাদেশকে এতদূর টেনে এনেছেন। দেশ আজ খাদ্যে স্বয়ংসম্পূর্ণ হয়েছে। আওয়ামী লীগ সরকার যখনই ক্ষমতায় আসে তখন গরিব মানুষ কিছু না কিছু পায়। ক্ষুধা, দারিদ্রমুক্ত ও অসাম্প্রদায়িক রাষ্ট্র গঠন করে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বাস্তবায়নে সরকার নিরলসভাবে কাজ করে যাচ্ছে।

সোমবার (২০ আগস্ট) দুপুরে মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার আলীনগর ও আদমপুর ইউনিয়নে পবিত্র ঈদুল আজহা উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে ভিজিএফ কর্মসূচির আওতায় পৃথক দুটি অনুষ্ঠানে ১৬৯৪ পরিবারকে ২০ কেজি করে ভিজিএফের চাল বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি কথাগুলো বলেন।

সোমবার দুপুর ১টায় আদমপুর ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে উপজেলা দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ শাখা কর্তৃক আয়োজিত অনুষ্ঠানে আদমপুর ইউপি চেয়ারম্যান মো. আবদাল হোসেনের সভাপতিত্বে ও ইউনিয়ন ছাত্রলীগ সম্পাদক কাইয়ুম বক্তের সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা যুবলীগের সাবেক সভাপতি পৌর কাউন্সিলর মো. আনোয়ার হোসেন, সাংবাদিক শাব্বির এলাহী, উপাধ্যক্ষ মো. আব্দুস শহীদ অনলাইন ফোরামের সাধারণ সম্পাদক হামিম মাহমুদ প্রমুখ।

আলীনগর ইউনিয়নে ভিজিএফের চাল বিতরণী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আলীনগর ইউপি চেয়ারম্যান ফজলুল হক বাদশা। দুটি ইউনিয়নের ১৬৯৪ জন গরীব দুঃস্থের মাঝে ২০ কেজি করে চাল বিতরণ করা হয়।

আপনার মন্তব্য

আলোচিত