আজ সোমবার, , ২৪ সেপ্টেম্বর ২০১৮ ইং

বড়লেখা প্রতিনিধি

১৩ সেপ্টেম্বর, ২০১৮ ১৭:৩৯

বড়লেখায় পাঁচ জুয়াড়ি গ্রেপ্তার

মৌলভীবাজারের বড়লেখায় জুয়ার আসরে অভিযান চালিয়ে পাঁচ জুয়াড়িকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বুধবার (১২ সেপ্টেম্বর) রাতে পৌর শহরের পানিদার এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ৫২টি তাস ও ৩৮২০ টাকা উদ্ধার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন পানিদার গ্রামের মৃত আলা উদ্দিনের ছেলে আলী হোসেন (৩২), আং লতিফের ছেলে নজরুল ইসলাম (২৫), খোকারামে করের ছেলে সুমন কর (২৫), সুনিল করের ছেলে আনন্দ কর (২২) ও ছিকামহল গ্রামের রাকিব আলীর ছেলে বাবর উদ্দিন (২৮)।

থানা পুলিশ সূত্রে জানা গেছে, বুধবার (১২ সেপ্টেম্বর) রাতে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ পানিদার এলাকায় অভিযান চালায়। এ সময় প্রকাশ্যে অর্থের বিনিময়ে জুয়া খেলার অপরাধে পাঁচজনকে গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের নিকট থেকে ৫২টি তাস ও ৩৮২০ টাকা উদ্ধার করা হয়েছে। অভিযানে নেতৃত্ব দেন থানার উপ-পরিদর্শক (এসআই) সুভ্রত কুমার দাস। এ ঘটনায় উপপরিদর্শক (এসআই) সুভ্রত কুমার দাস বাদী হয়ে গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে ১৮৬৭ সনের জুয়া আইনের-৪ ধারায় মামলা করেছেন। মামলা নম্বর-১১।

বড়লেখা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. ইয়াছিনুল হক পাঁচ জুয়াড়ি গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে বৃহস্পতিবার (১৩ সেপ্টেম্বর) বলেন, ‘মাদক ও জুয়ার বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে। এসবের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি অনুসরণ করা হবে। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে মামলা হয়েছে। বৃহস্পতিবার সকালে তাদের আদালতে পাঠানো হয়েছে।’

আপনার মন্তব্য

আলোচিত