গোলাপগঞ্জ প্রতিনিধি

১৮ সেপ্টেম্বর, ২০১৮ ১৬:০৯

প্রতীক পেয়ে প্রচারণায় গোলাপগঞ্জের মেয়র প্রার্থীরা

পৌরসভা মেয়র উপ-নির্বাচন

সিলেটের গোলাপগঞ্জ পৌরসভার মেয়র পদে উপনির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে।

বুধবার (১৮ সেপ্টেম্বর) উপজেলা নির্বাচন অফিসে ৪ প্রার্থীর মধ্যে প্রতীক বরাদ্দ দেওয়া হয়। আওয়ামী লীগের মনোনীত প্রার্থী সাবেক মেয়র জাকারিয়া আহমদ পাপলু নৌকা, আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী যুক্তরাজ্য যুবলীগের যুগ্ম আহবায়ক আমিনুল ইসলাম রাবেল জগ, স্বতন্ত্র প্রার্থী জেলা বিএনপির সহ-সভাপতি মহিউসুন্নাহ চৌধুরী নার্জিস নারিকেল গাছ, পৌর বিএনপির সাবেক সভাপতি গোলাম কিবরিয়া চৌধুরী শাহিন মোবাইল প্রতীক বরাদ্দ পান।

প্রতীক বরাদ্দের পর পরই প্রার্থীরা প্রচারণায় মাঠে নেমেছেন। শুরু হয়েছে লিফলেট বিতরণ, পোষ্টারিং, মাইকিং।

গোলাপগঞ্জ পৌর নির্বাচনের রিটার্নিং অফিসার ও জেলা সিনিয়র নির্বাচন কর্মকর্তা মো. খোরশেদ আলম জানিয়েছেন, গত ৩ সেপ্টেম্বর পৌরসভা নির্বাচনে তফসিল ঘোষণা করা হয়। প্রার্থীরা ৯ সেপ্টেম্বর মনোনয়ন পত্র জমা দেয়। প্রার্থিতা যাচাই-বাছাই করা হয় ১০ সেপ্টেম্বর । প্রত্যাহারের তারিখ ছিল ১৭ সেপ্টেম্বর জুলাই। সর্বশেষ প্রার্থীদের মাঝে আজ প্রতীক বরাদ্দ করা হয়। এতে চার মেয়র প্রার্থীর মাঝে প্রতীক বরাদ্দ দেয়া হয়।

উল্লেখ, গত ৩১ মে চিকিৎসাধীন অবস্থায় গোলাপগঞ্জ পৌরসভার মেয়র সিরাজুল জব্বার চৌধুরী মৃত্যুবরণ করায় মেয়র পদটি শূন্য হয়। শূন্য পদে নির্বাচনের জন্য তফশিল ঘোষণা করেছে নির্বাচন কমিশন। আগামী ৩ অক্টোবর পৌর মেয়র পদের উপনির্বাচন অনুষ্ঠিত হবে।

গোলাপগঞ্জ পৌরসভার মোট ভোটার সংখ্যা ২১হাজার ৬শ ৩২ জন। এরমধ্যে পুরুষ ভোটার ১০হাজার ৯শ ৫৮জন এবং ১০হাজার ৬শ ৭৪জন।

আপনার মন্তব্য

আলোচিত