সিলেটটুডে ডেস্ক

১৮ সেপ্টেম্বর, ২০১৮ ১৭:৫৩

প্রধানমন্ত্রীর সফরসঙ্গী হয়ে যুক্তরাষ্ট্র যাচ্ছেন ছাতকের শামীম

জাতিসংঘের সাধারণ পরিষদের ৭৩তম অধিবেশনে যোগদানের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগামী ২১ সেপ্টেম্বর নিউইয়র্ক যাচ্ছেন। প্রধানমন্ত্রীর সফর সঙ্গী হিসেবে যাচ্ছেন রাজনৈতিক নেতাসহ দেশের বিভিন্ন পেশার শীর্ষস্থানীয় ব্যক্তিবর্গ। এর মধ্যে রয়েছেন সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক, ছাতক-দোয়ারাবাজার আসনের আওয়ামী লীগের সংসদ সদস্য পদে মনোনয়নপত্র প্রত্যাশী শামীম আহমদ চৌধুরী।

অধিবেশনে বাংলাদেশ প্রতিনিধি দলের নেতৃত্ব দিবেন প্রধানমন্ত্রী। ছাত্রলীগের সাবেক এই কেন্দ্রীয় সদস্যের প্রধানমন্ত্রীর সফর সঙ্গী হিসেবে যুক্তরাষ্ট্র সফর শেষে আগামী ২ অক্টোবর দেশে ফেরার কথা রয়েছে।

প্রধানমন্ত্রীর সফর সঙ্গী হিসেবে তাকে অন্তর্ভুক্ত করায় প্রধানমন্ত্রী ও দলীয়নেত্রী শেখ হাসিনার প্রতি গভীর কৃতজ্ঞতা প্রকাশ করেছেন শামীম চৌধুরী।

শামীম চৌধুরী দীর্ঘদিন ধরে ছাতক-দোয়ারায় আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনকে গতিশীল করতে কাজ করে যাচ্ছেন। তিনি আগামী জাতীয় সংসদ নির্বাচনে দলের মনোনয়ন প্রত্যাশী।

শামীম চৌধুরী বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর সফর সঙ্গী হতে পেরে আমি গর্বিত। একজন নগণ্য কর্মী হিসেবে আমাকে তার প্রতিনিধি দলের সঙ্গী করেছেন সে জন্য প্রধানমন্ত্রীসহ সরকারের কাছে কৃতজ্ঞ।

আপনার মন্তব্য

আলোচিত