বড়লেখা প্রতিনিধি

২৩ সেপ্টেম্বর, ২০১৮ ১৮:৪৬

স্কুল সরকারিকরণে অবদান রাখায় হুইপ শাহাব উদ্দিনকে সংবর্ধনা

মৌলভীবাজারের বড়লেখা পৌর শহরের পাথারিয়া ছোটলিখা মডেল উচ্চ বিদ্যালয় সরকারিকরণে গুরুত্বপূর্ণ অবদান রাখায় স্থানীয় সংসদ সদস্য ও জাতীয় সংসদের হুইপ মো. শাহাব উদ্দিনকে সংবর্ধনা দিয়েছে স্কুল কর্তৃপক্ষ।

রোববার (২৩ সেপ্টেম্বর) বড়লেখা পাথারিয়া ছোটলিখা সরকারি মডেল উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে পরিচালনা কমিটির সভাপতি মো. সোয়েব আহমদের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সংবর্ধিত স্থানীয় সংসদ সদস্য ও জাতীয় সংসদের হুইপ মো. শাহাব উদ্দিন।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান রফিকুল ইসলাম সুন্দর, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সুহেল মাহমুদ, মুক্তিযোদ্ধা কমান্ডার মো. সিরাজ উদ্দিন, পৌরসভার প্যানেল মেয়র তাজ উদ্দিন, স্কুলের প্রধান শিক্ষক ইসলাম উদ্দিন প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে মো. শাহাব উদ্দিন বলেন, ‘আওয়ামী লীগ সরকার শিক্ষাবান্ধব সরকার। আমাদের সরকার এক সাথে সারাদেশে ২৬ হাজার প্রাথমিক বিদ্যালয়কে সরকারিকরণ করেছে। এছাড়া প্রতিটি উপজেলায় একটি কলেজ ও একটি মাধ্যমিক বিদ্যালয়কে সরকারিকরণ করা হয়েছে।'

আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থীকে নৌকা মার্কায় ভোট দিয়ে বিজয়ী করে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ভোটারদের প্রতি আহবান জানান তিনি।

উল্লেখ্য, চলতি মাসের ১৩ সেপ্টেম্বর সরকারি প্রজ্ঞাপনের মাধ্যমে পাথারিয়া ছোটলিখা মডেল উচ্চ বিদ্যালয়কে সরকারিকরণ করা হয়।

আপনার মন্তব্য

আলোচিত