নিজস্ব প্রতিবেদক

২৫ সেপ্টেম্বর, ২০১৮ ১৮:৪১

হবিগঞ্জ ডিবেটিং সোসাইটির প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত

‘যুক্তির নিমিত্তে মুক্তির দৃঢ় প্রত্যয়’ এই স্লোগানকে ধারণ করে ‘হবিগঞ্জ ডিবেটিং সোসাইটি’ এর প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত হয়েছে।

মঙ্গলবার (২৫ সেপ্টেম্বর) দুপুর সাড়ে তিনটায় সুরবিতান ললিতকলা একাডেমিতে কেক কেটে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করেন সংগঠনের সদস্যরা।

প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সংগঠনের সদস্যদের মধ্যে বারোয়ারী বিতর্কের আয়োজন করা হয়। বারোয়ারী বিতর্কে অংশগ্রহণ করে আসাদ, সুর্মি, পত্র, ফাতিন, আনান, সুপ্রিয় ও হ্যাপি।

এ সময় উপস্থিত ছিলেন, ‘হবিগঞ্জ ডিবেটিং সোসাইটি’ এর প্রেসিডিয়াম সদস্য ফারাবী চৌধুরী, সহসভাপতি মো. আছাদুল ইসলাম সজিব, সহসাধারণ সম্পাদক নাহিদা খান সুর্মি, সাংগঠনিক সম্পাদক মো. আব্দুল মুঈন খান, অর্থ সম্পাদক তাসলিমা মুনতাহার মিম, প্রকাশনা সম্পাদক প্রদীপ্ত রায় সরকার, কার্যনির্বাহী সদস্য আজমাইন তরফদার আনান, মাহাদীয়া মাহি, ফাতিন ইশরাক, সালমান সুপ্রিয়, মোছা. হ্যাপী।

এ ব্যাপারে 'হবিগঞ্জ ডিবেটিং সোসাইটি' এর সহসভাপতি মো. আছাদুল ইসলাম সজিব বলেন, হবিগঞ্জের শিক্ষার্থীদের বিতর্কের প্রতি আকৃষ্ট করতে গত বছর এইদিনে হবিগঞ্জের কিছু বিতার্কিক ও বিতর্কপ্রেমীদের নিয়ে আমরা আত্মপ্রকাশ করি। এই এক বছরে আমরা হবিগঞ্জের বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানে বিতার্কিক তৈরি করেছি ও বিতর্ক সুলভ পরিবেশ তৈরি করেছি।

আপনার মন্তব্য

আলোচিত