বুধবার, , ১৭ অক্টোবর ২০১৮ ইং

নিজস্ব প্রতিবেদক

১১ অক্টোবর, ২০১৮ ১৬:৩১

নবাগত জেলা প্রশাসকের সাথে সিলেটের গণমাধ্যমকর্মীদের মতবিনিময়

সিলেটে কর্মরত প্রিন্ট, ইলেকট্রনিক ও অনলাইন সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন নবাগত জেলা প্রশাসক এম. কাজী এমদাদুল ইসলাম।

বৃহস্পতিবার (১১ অক্টোবর) দুপুরে জেলা প্রশাসনের সম্মেলন কক্ষে এই মতবিনিময় সভার আয়োজন করা হয়।

মতবিনিময়কালে সিলেটের ১৯১তম জেলা প্রশাসক এম. কাজী এমদাদুল ইসলাম বলেন, জেলা প্রশাসক হিসেবে আমার এজেন্ডা সিলেটের জনগণের জন্য। সিলেটবাসীর পক্ষে জেলা প্রশাসক হিসেবে আমার সকল কর্মকাণ্ড পরিচালিত হবে। আমার কাজের মধ্যে ভুল হতে পারে আর হওয়াটাও স্বাভাবিক, কিন্তু ইচ্ছাকৃত ভুল করা যাবে না।

সাংবাদিকরা আমার কাছ থেকে শুধু তথ্য নেয়ার জন্য ফোন করবেন না, আমাকে তথ্য দেয়ার জন্যও ফোন করবেন জানিয়ে সম্প্রতি জাতীয় সংসদে পাস হওয়া ডিজিটাল নিরাপত্তা আইনের কারণে সাংবাদিকদের উদ্বেগ প্রসঙ্গে এক প্রশ্নের জবাবে তিনি বলেন, যারা হলুদ সাংবাদিকতা করবেন শুধুমাত্র তারাই এই আইনের কারণে ক্ষতিগ্রস্ত হবেন।

সকল বৈধ কাজের সাথে থাকবেন জানিয়ে অন্যায়ের বিরুদ্ধে অবস্থান নেয়ার প্রত্যয় ব্যক্ত করে সিলেটের উন্নয়নে অবদান রাখতে সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন তিনি।  

অনুষ্ঠানের শুরুতে উপস্থিত গণমাধ্যম কর্মীরা সিলেটের বিভিন্ন সমস্যার বিষয় নবাগত জেলা প্রশাসকের কাছে তুলে ধরেন।

এসময় অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) আবু শাফায়াৎ মুহম্মদ শাহেদুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) সন্দ্বীপ কুমার  সিংহ, সহকারী কমিশনার উন্মে সালিক রুমাইয়া উপস্থিত ছিলেন।

মতবিনিময়কালে সাংবাদিকদের মধ্যে বক্তব্য রাখেন- সিলেট প্রেসক্লাবের সভাপতি ইকরামুল কবির, জেলা প্রেসক্লাবের সভাপতি তাপস পুরকায়স্থ, সিলেট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ইকবাল মাহমুদ, জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শাহ দিদার আলম নবেল, ইমজার সভাপতি আশরাফুল কবির, এনামুল হক জুবের, এম এ হান্নান, ফারুক আহমদ, মুহিত চৌধুরী, সিরাজুল ইসলাম, এম. আহমদ আলী, সমরেন্দ্র বিশ্বাস, আবু তালেব মুরাদ, কাইয়ুম উল্লাস।

আপনার মন্তব্য

আলোচিত