বুধবার, , ১৭ অক্টোবর ২০১৮ ইং

মাধবপুর প্রতিনিধি

১১ অক্টোবর, ২০১৮ ১৭:৪৬

মাধবপুরে দুর্গাপূজায় নিশ্ছিদ্র নিরাপত্তা ব্যবস্থা

হবিগঞ্জের মাধবপুরে ১১টি ইউনিয়ন ও একটি পৌরসভা এবং ৫টি চা-বাগানের ১১৮টি পূজামণ্ডপে নিশ্ছিদ্র নিরাপত্তার পরিকল্পনা নিয়েছে উপজেলা প্রশাসন ও মাধবপুর থানা পুলিশ।

দুর্গাপূজায় যাতে কোন অঘটন না ঘটে সেজন্য পুলিশ সার্বক্ষণিক টহলে থাকার সিদ্ধান্ত নিয়েছে। এছাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে খোলা হবে নিয়ন্ত্রণ কক্ষ।

মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা চন্দন কুমার চক্রবর্তী জানান, ৪টি ফাঁড়ি এবং মাধবপুর থানা পুলিশ পূজার নিরাপত্তায় কাজ করবে। এছাড়া ভ্রাম্যমাণ পুলিশের একাধিক টিম সার্বক্ষণিক টহল দিবে যাতে কোথাও কোন অঘটন ঘটে। এছাড়া প্রতিটি পূজামণ্ডপের গুরুত্ব বিবেচনা করে কমপক্ষে ৪ জন করে আনসার সদস্য মোতায়েন থাকবে। এছাড়া সীমান্ত চা-বাগান এলাকায় পূজামণ্ডপে বিজিবির টহলও বিদ্যমান থাকবে।

মাধবপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মল্লিকা দে জানান, পূজা নির্বিঘ্নে এবং উৎসবমুখর পরিবেশে করার জন্য পূজা উদযাপন কমিটি, পুলিশ, জনপ্রতিনিধি, পল্লী বিদ্যুতসহ বিভিন্ন স্তরের ব্যক্তিদের নিয়ে বিশেষ সভা করা হয়েছে। পূজায় পর্যাপ্ত নিরাপত্তার পাশাপাশি নিরবিছিন্ন বিদ্যুতের ব্যবস্থা করা হয়েছে। প্রতিটি পূজামণ্ডপে সরকারি অনুদান হিসেবে ৫শ কেজি করে চাল বরাদ্দ করা হয়েছে।

আপনার মন্তব্য

আলোচিত