গোলাপগঞ্জ প্রতিনিধি

১৬ অক্টোবর, ২০১৮ ০০:১৩

গোলাপগঞ্জে স্ত্রীর মামলায় স্বামী গ্রেপ্তার, থানায় খাবার নিয়ে এলেন স্ত্রী

সিলেটের গোলাপগঞ্জে স্ত্রীর দায়ের করা মামলায় মাসুক আহমদ (৫০) নামে তিন মাসের এক সাজাপ্রাপ্ত আসামীকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার (১৫ অক্টোবর) রাত ৮টায় উপজেলার মোকামবাজার থেকে তাকে গ্রেপ্তার করা হয়। তিনি উপজেলার ভাদেশ্বর ইউনিয়নের পশ্চিমভাগ মুড়ারকেয়া গ্রামের মৃত মারজান আলীর ছেলে।

পুলিশ সূত্রে জানা যায়, ২০১৭ সালের স্ত্রীর দায়ের করা মামলায় সিলেটের পারিবারিক আদালত মাসুক আহমদের ৩ মাসের সাজা প্রদান করেন। এর পর থেকে সে পলাতক ছিল। সোমবার রাত ৮ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে গোলাপগঞ্জ মডেল থানার ওয়ারেন্ট অফিসার এসআই শংকর দেব একদল পুলিশ নিয়ে তাকে গ্রেপ্তার করেন।

এদিকে স্বামীর গ্রেপ্তারের খবর পেয়ে মামলার বাদী স্ত্রী টিফিনে করে গোলাপগঞ্জ মডেল থানায় রাতে খাবার নিয়ে আসেন। এ দৃশ্য দেখে পুলিশসহ সবাই হতবাক হন।

গ্রেপ্তারকৃত মাসুক আহমদ সাংবাদিকদের জানান, বিয়ে করার পর থেকে তার স্ত্রী তাকে বিভিন্ন ভাবে মামলা দিয়ে হয়রানি করে আসছে। তাকে তার স্ত্রী আরো একবার জেল খাটিয়েছিল। তিনি চার ছেলে ও দুই মেয়ের জনক।

এব্যাপারে গোলাপগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা একেএম ফজলুল হক শিবলির সাথে যোগাযোগ করা হলে তিনি গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন।

আপনার মন্তব্য

আলোচিত