শুক্রবার, , ১৬ নভেম্বর ২০১৮ ইং

বিয়ানীবাজার প্রতিনিধি

১৭ অক্টোবর, ২০১৮ ২২:৪০

দেশের উন্নয়নে আওয়ামী লীগের কোন বিকল্প নেই : শিক্ষামন্ত্রী

আওয়ামী লীগ সরকার যে সকল উন্নয়ন কাজ করেছে আর কোন সরকার এতো উন্নয়ন করেনি দাবি করে শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ বলেছেন, অতীতের সরকারগুলো শুধু লুটপাটে ব্যস্ত ছিল। জনগণের ভাগ্য উন্নয়নের কথা বলে তারা নিজেদের উন্নয়ন করতেই বেশি ব্যস্ত ছিল।

আওয়ামী লীগ সরকারের অতীত ও বর্তমান সময়ের চিত্র তুলে ধরে তিনি বলেন, স্বাধীন দেশকে পুনর্গঠন করতে জাতির পিতা উন্নয়ন কাজ আটকে যায় তাকে হত্যার কারণে। পরবর্তী ২১ বছরের স্বৈরাচার সরকারের কর্মকাণ্ড এদেশের মানুষ মনে রেখেছে।
বিএনপি-জামায়াত জোট সরকারের সমালোচনা করে মন্ত্রী বলেন, তারেক জিয়া শুধু বিদ্যুৎ খাতের ২০ হাজার কোটি টাকা বিদেশ পাচার করে বিদ্যুৎ খাতকে ধ্বংস করেছে। আজ বিদ্যুতের আমরা স্বয়ংসম্পূর্ণ।

আওয়ামী লীগ লুটপাটের রাজনীতিতে বিশ্বাস করে না উল্লেখ করে শিক্ষামন্ত্রী নাহিদ বলেন, শেখ হাসিনার সঠিক নেতৃত্বে দেশ আজ মধ্যম আয়ের দেশের উন্নীত হয়েছে। অব কাঠামো উন্নয়নের আমরা বিশ্বের কাছে রোল মডেল। এদেশের উন্নয়নে আওয়ামী লীগের কোন বিকল্প কোন কালে ছিল না, আগামীতেও আসবে না।

বুধবার বিকালে বিয়ানীবাজার উপজেলার আলীনগর ইউনিয়নের বিয়ানীবাজার-০৩ বিদ্যুৎ সাবস্টেশন উদ্বোধন, আজাদ একাডেমী ও চারখাই উচ্চ বিদ্যালয়ের নতুন ভবন উদ্বোধনের পৃথক পৃথক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

এসব অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বিয়ানীবাজার উপজেলা পরিষদ চেয়ারম্যান আতাউর রহমান খান, পৌরসভার মেয়র আব্দুস শুকুর, উপজেলা নির্বাহী কর্মকর্তা কাজী আরিফুর রহমান, উপজেলা আওয়ামী লীগ সভাপতি আব্দুল হাসিব মনিয়া, উপ শিক্ষা কর্মকর্তা জাহাঙ্গীর আলম, উপ শিক্ষা প্রকৌশলী নজরুল হাকিম, হারুন হেলাল চৌধুরী, ফখরুল আলম চৌধুরী, দেওয়ান মাকসুদুল ইসলাম আউয়াল প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত