শুক্রবার, , ১৬ নভেম্বর ২০১৮ ইং

সিলেটটুডে ডেস্ক

২০ অক্টোবর, ২০১৮ ২২:৩৩

সিলেট চেম্বারের চ্যাম্পিয়নশিপ এওয়ার্ড লাভ

চলতি বছর প্রতিবন্ধীদের চাকুরী প্রাপ্তিতে অসামান্য অবদান ও সহযোগিতার জন্য দি সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি-কে চট্টগ্রাম চেম্বারের সাথে যৌথভাবে চ্যাম্পিয়ন এওয়ার্ড প্রদান করা হয়েছে।

শনিবার (২০ অক্টোবর) সন্ধ্যা সাড়ে ৭ টায় ঢাকাস্থ কৃষিবিদ ইন্সটিটিউশন কমপ্লেক্সে বাংলাদেশ এমপ্লোয়ার্স ফেডারেশন (বিইএফ) ও বাংলাদেশ বিজনেস এন্ড ডিজেবিলিটি নেটওয়ার্ক (বিবিডিএন) এর উদ্যোগে ‘বিবিডিএন চ্যাম্পিয়ন্স অব ডিজেবিলিটি ইনক্লুসিভ এমপ্লয়মেন্ট এওয়ার্ড’ প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে অতিথিবৃন্দ প্রতিবন্ধীদের কল্যাণে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখায় সিলেট চেম্বার অব কমার্সের ভূয়সী প্রশংসা করে বলেন, সকলে নিজ নিজ অবস্থান থেকে প্রতিবন্ধীদের কল্যাণে এগিয়ে এলে বাংলাদেশের প্রতিবন্ধীরা আর পিছিয়ে থাকবেনা।

চ্যাম্পিয়ন এওয়ার্ড পেয়ে দি সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র সভাপতি খন্দকার সিপার আহমদ বলেন, সিলেট চেম্বার সবসময়ই সামাজিক উন্নয়নমূলক কর্মকাণ্ডে অংশগ্রহণ করে থাকে। দেশের জনসংখ্যার প্রায় ৯ শতাংশ প্রতিবন্ধীকে পিছনে রেখে দেশের উন্নয়ন কষ্টসাধ্য। প্রতিবন্ধীরা কোনভাবেই দেশের বোঝা নয় বরং সঠিক পৃষ্ঠপোষকতা ও সুযোগ পেলে তারাও দেশের উন্নয়নে অংশীদার হতে পারে।

তিনি সিলেট চেম্বারকে প্রতিবন্ধীদের কল্যাণে কাজ করার সুযোগ প্রদানের জন্য বিবিডিএন ও আইএলও-কে আন্তরিক ধন্যবাদ জানান।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বিইএফ এর প্রেসিডেন্ট কামরান টি. রহমান, বিবিডিএন এর চেয়ারম্যান সালাহউদ্দিন কাসেম খান, আইএলও এর কান্ট্রি ডিরেক্টর মি. তৌমো পৌলটিআইনেন, বিবিডিএন’র কো-চেয়ারম্যান মোর্তেজা আর খান, সাদাফ সিদ্দিকী, ট্রাস্টি লায়লা রহমান কবির ও জনাব মনসুর চৌধুরী।

এসময় উপস্থিত ছিলেন সিলেট চেম্বারের সহ সভাপতি মো. এমদাদ হোসেন, পরিচালক মো. ওয়াহিদুজ্জামান (ভূট্টো), আব্দুর রহমান, মো. আতিক হোসেন এবং বিবিডিএন, বিইএফ, আইএলও এর ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।    

আপনার মন্তব্য

আলোচিত