শুক্রবার, , ১৬ নভেম্বর ২০১৮ ইং

নিজস্ব প্রতিবেদক

০৭ নভেম্বর, ২০১৮ ০০:০১

টেনেসী ক্যাফের বর্ষপূর্তিতে দরিদ্র শিক্ষার্থীদের খাবার বিতরণ

মৌলভীবাজার শহরের চৌমোহনায় টেনেসী ক্যাফে এন্ড রেস্টুরেন্টের এক বছর পূর্তি হয়েছে ৬ নভেম্বর। এ উপলক্ষে তাদের উদযাপনও ছিল ভিন্ন।

মৌলভীবাজার জেলার দুটি চা-বাগানে ব্যক্তি উদ্যোগে চা-শ্রমিকদের সন্তানদের নিয়ে চলছে বর্ণকুঁড়ি পাঠশালা নামে একটি স্কুল। টেনেসী কর্তৃপক্ষ টেনেসীর এক বছর উদযাপন উপলক্ষে সেই বর্ণকুঁড়ি পাঠশালাসহ দুটি স্কুলের দরিদ্র ৭০ জন শিক্ষার্থীসহ ৮০ জনকে টেনেসীর পক্ষ থেকে একবেলার খাবার দেয়া হয় এবং মিষ্টি মুখও করানো হয়। এর আগেও একবার তাদের মধ্যে খাতা-কলমসহ বিভিন্ন শিক্ষা উপকরণ বিতরণ করা হয়।

টেনেসীর কর্ণধার অপূর্ব সোহাগ বলেন, আমরা আবারও তাদের কাছে যাবো। পড়ালেখা করতে যা যা প্রয়োজন আমাদের সর্বোচ্চ চেষ্টা থাকবে তা দিয়ে তাদের পাশে থাকার। আমি স্কুলের ম্যাডামকেও এই প্রতিশ্রুতি দিয়েছি। স্কুলের পক্ষ থেকে তিনি ডাস্টার ও চক চেয়েছেন, যা অচিরেই দিয়ে দিবো।

অপূর্ব সোহাগ আরও জানান, টেনেসীতে পাওয়া টিপসগুলো তিনি এ রকম বিভিন্ন সেবামূলক কাজে দিয়ে দেন।

এ ছাড়াও সন্ধ্যায় মৌলভীবাজার পৌরসভার মেয়র ফজলুর রহমান টেনেসীর জন্মদিন উপলক্ষে কেক কাটেন। এ সময় উপস্থিত ছিলেন কথাসাহিত্যিক ও সাংবাদিক আকমল হোসেন হোসেন নিপু। মৌলভীবাজার পৌরসভার প্রকৌশলী আবুল হোসেন খান। বিটিভি জেলা প্রতিনিধি হাসনাত কামাল, বন্ধুসভার সাবেক সভাপতি ফয়সাল ফরিদ ও বন্ধুসভার অন্যান্য বন্ধুরা।

এক বছর পূর্তি উপলক্ষে টেনেসীতে থাকছে সপ্তাহব্যাপী ১০% ছাড় ও মাসব্যাপী আকর্ষণীয় মূল্যে বিশেষ প্লেটার এবং নিয়মিত কাস্টমারদের জন্যও থাকছে উপহার।

প্রসঙ্গত, ২০১৭ সালের ৬ নভেম্বর যাত্রা শুরু করা টেনেসী তার পথচলার শুরু থেকেই শিক্ষার্থীদের জন্য ১০% ছাড় দিচ্ছে।

আপনার মন্তব্য

আলোচিত