দিরাই প্রতিনিধি

১০ নভেম্বর, ২০১৮ ১৯:১৪

সুনামগঞ্জ-২ আসনে আ.লীগের মনোনয়ন ফরম সংগ্রহ করলেন সামছুল হক

একাদশ সংসদ নির্বাচনে সুনামগঞ্জ-২ আসনে আওয়ামী লীগের মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক উপ কমিটির সদস্য, যুক্তরাজ্য জাতীয় শ্রমীকলীগের কার্যকরী সভাপতি, বিশিষ্ট সমাজ সেবক ও শিক্ষানুরাগী এড. সামছুল হক চৌধুরী।

শুক্রবার (৯ নভেম্বর) আওয়ামী লীগের বিপুল সংখ্যক নেতৃবৃন্দের সাথে নিয়ে আওয়ামী লীগের ধানমন্ডিস্থ কার্যালয়ে নিজের মনোনয়ন সংগ্রহ করেন তিনি।

মনোনয়ন সংগ্রহ প্রসঙ্গে তিনি বলেন, দিরাই শাল্লাবাসীর আগ্রহে প্রার্থী হয়েছি, আমি সবসময়ই বঙ্গবন্ধুর আদর্শে রাজনীতি করি। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা যদি আমাকে যোগ্য মনে করে প্রার্থী করেন তাহলে নিশ্চয়ই এলাকাবাসীর আগ্রহ ও ভালোবাসাকে সম্মান জানিয়ে নির্বাচনে লড়াই করবো। যদি দলীয় প্রার্থী নাও হতে পারি তাও আফসোস নেই। এলাকাবাসী আমার প্রতি যে ভালোবাসা প্রদর্শন করেছে তা রাজনীতিতে আমাকে আগামী দিনের পথ চলতে সাহায্য করবে।

এদিকে এডভোকেট সামছুল হক চৌধুরী প্রার্থী হওয়ার প্রসঙ্গে উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ, বলেছেন এডভোকেট সামছুল হক চৌধুরী মুক্তিযুদ্ধের আদর্শ ককে লালন করেন তরুণদের কাছে তার গ্রহণযোগ্যতা ব্যাপক এছাড়া আওয়ামী লীগের মনোনয়ন সংগ্রহ করার বিষয়টি আমরা নৌকার বিজয় হিসাবে দেখেছি। গণতন্ত্রের মানস কন্যা শেখ হাসিনা, এডভোকেট সামছুল হক চৌধুরী কে যদি যোগ্য মনে করেন তাহলে দলের জন্য ভালো দিরাই- শাল্লা অবকাঠামো উন্নয়নে নৌকার বিজয়ের জন্য তারা একট্টা রয়েছেন।

আপনার মন্তব্য

আলোচিত