কমলগঞ্জ প্রতিনিধি

০৯ ডিসেম্বর, ২০১৮ ২৩:১০

মৌলভীবাজার-৪: একজনের প্রার্থীতা প্রত্যাহার, প্রতিদ্বন্দ্বিতায় ৪ প্রার্থী

একাদশ জাতীয় সংসদ নির্বাচনের মনোনয়ন প্রত্যাহারের শেষ দিনে রোববার মৌলভীবাজার-৪ আসন থেকে বিএনপির দুই প্রার্থীর মধ্যে আশিক মুঈদ চৌধুরী প্রার্থীতা প্রত্যাহার করেছেন।  

জেলা রিটার্নিং অফিসারের কার্যালয় সূত্রে জানা যায়, এই আসনে ৫ জন প্রার্থী মনোনয়ন জমা দেন। প্রার্থীতা প্রত্যাহার শেষে ৪ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতায় রয়েছেন।   
মৌলভীবাজার-৪ (শ্রীমঙ্গল-কমলগঞ্জ) আসনে বর্তমানে প্রতিদ্বন্দ্বিতায় রয়েছেন- উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ (আওয়ামী লীগ), মুজিবুর রহমান চৌধুরী (হাজী মুজিব) (বিএনপি), অ্যাডভোকেট শান্তিপদ ঘোষ (গণফোরাম) ও মাওলানা সালাউদ্দিন (ইসলামী আন্দোলন বাংলাদেশ)।
                                                     
উল্লেখ্য, মৌলভীবাজার-৪ (শ্রীমঙ্গল-কমলগঞ্জ) আসনে একক কোনো প্রার্থী দেয়নি বিএনপি নেতৃত্বাধীন ঐক্যফ্রন্ট। এই আসনটি উন্মুক্ত রেখে দেওয়া হয়েছে। এই আসনে বিএনপি থেকে মুজিবুর রহমান চৌধুরী (হাজী মুজিব) ও গণফোরাম থেকে এডভোকেট শান্তিপদ ঘোষ মনোনয়ন জমা দেন। দুই দলই নিজেদের অবস্থানে অনড় থাকায় আসনটি উন্মুক্ত রাখার সিদ্ধান্ত হয়েছে বলে জানা গেছে।

ফলে মৌলভীবাজার-৪ আসনে ধানের শীষ প্রতীক নিয়ে মুজিবুর রহমান চৌধুরী (হাজী মুজিব) ও উদীয়মান সূর্য প্রতীক নিয়ে এডভোকেট শান্তিপদ ঘোষ নির্বাচন করবেন।   

আপনার মন্তব্য

আলোচিত