ছাতক প্রতিনিধি

০৯ ডিসেম্বর, ২০১৮ ২৩:৪৬

নির্বাচন ভোট ও ভাতের অধিকার ফিরিয়ে আনার: মিজান চৌধুরী

সুনামগঞ্জের ছাতকের জাউয়ায় উপজেলা এবং পৌর বিএনপি ও সহযোগী সংগঠনের নেতাকর্মী ও সমর্থকদের সাথে মতবিনিময় করেছেন সুনামগঞ্জ-৫ আসনে বিএনপি মনোনীত প্রার্থি মিজানুর রহমান চৌধুরী।

রোববার (৯ ডিসেম্বর) বিকেলে মতবিনিময় শেষে বাজারের ব্যবসায়ীদের সাথে কুশল বিনিময় করেন ধানের শীষ প্রতীকের এ প্রার্থি।

উপজেলা বিএনপির আহবায়ক ফারুক আহমদের সভাপতিত্বে ও জেলা বিএনপির যুগ্ম সম্পাদক নিজাম উদ্দিনের পরিচালনায় অনুষ্ঠিত মতবিনিময় সভায় ধানের শীষের প্রার্থি মিজানুর রহমান চৌধুরী বলেন, এ নির্বাচন গণতন্ত্র পুনরুদ্ধারের নির্বাচন। এ নির্বাচন কারারুদ্ধ বেগম খালেদা জিয়ার মুক্তির নির্বাচন। এ নির্বাচন দেশবাসীর ভোট ও ভাতের অধিকার ফিরিয়ে আনার নির্বাচন। এ নির্বাচনের বিজয় ছাড়া আমাদের আর কোনা পথ খোলা নেই।

সুনামগঞ্জ-৫ আসনসহ দেশের ৩শ’ আসনেই বেগম খালেদা জিয়াকে প্রার্থি মনে করে ঐক্যবদ্ধ হয়ে ধানের শীষের বিজয় ছিনিয়ে আনার জন্য তিনি নেতা-কর্মীদের প্রতি আহবান জানান।

এসময় বক্তব্য রাখেন, দোয়ারা উপজেলা বিএনপির সাবেক সভাপতি, সাবেক ইউপি চেয়ারম্যান শাহজাহান মাষ্টার, সুনামগঞ্জ জেলা বিএনপির সাবেক সহ সভাপতি তকদ্দুছ আলী পীর, ছাতক পৌর বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক জয়নাল আবেদীন মহি, দোয়ারা উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক আব্দুল মানিক মাষ্টার, ছাতক উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক আবু হুরায়রা ছুরত, সাবেক ইউপি চেয়ারম্যান জোয়াদ আলী তালুকদার, নজরুল হক, ইউপি চেয়ারম্যান আবুল হাসনাত, ছাতক উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক ফরিদ উদ্দিন, দোয়ারা উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক হেলাল মিয়া প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত