সিলেটটুডে ডেস্ক

১১ ডিসেম্বর, ২০১৮ ১৬:৫০

৪ দিন সিলেটে নিয়ন্ত্রিত থাকবে যান চলাচল

বাংলাদেশ বনাম ওয়েস্ট ইন্ডিজের মধ্যকার ক্রিকেট খেলা উপলক্ষে সিলেটে যানবাহন ও ট্রাফিক নিয়ন্ত্রণ থাকবে বলে এক গণ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানিয়েছে সিলেট মেট্রোপলিটন পুলিশ (এসএমপি)।

মঙ্গলবার (১১ ডিসেম্বর) গণমাধ্যমে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এই তথ্য জানান এসএমপির অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (মিডিয়া) মুহম্মদ আবদুল ওয়াহাব।

বিজ্ঞপ্তিতে সিলেট মেট্রোপলিটন এলাকার নাগরিকদের অবগতির জন্য জানানো হয়, সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে আগামী ১৪ ডিসেম্বর অনুষ্ঠিতব্য বাংলাদেশ বনাম ওয়েস্ট ইন্ডিজের মধ্যকার এক দিনের ম্যাচ এবং আগামী ১৭ ডিসেম্বর ১টি টি-২০ ম্যাচ অনুষ্ঠিত হবে। উক্ত টুর্নামেন্ট উপলক্ষে আগামী ১২ ডিসেম্বর হতে ১৮ ডিসেম্বর পর্যন্ত যানবাহন ও ট্রাফিক প্রয়োজন অনুযায়ী নিম্নোক্ত রাস্তাসমূহে যানবাহন চলাচল ও ট্রাফিক নিয়ন্ত্রণ এবং প্রয়োজন অনুযায়ী সাময়িক সময়ের জন্য বন্ধ করা হবে।

বাংলাদেশ বনাম ওয়েস্ট ইন্ডিজ এর মধ্যকার ক্রিকেট খেলা সুষ্ঠু ও সুন্দরভাবে সম্পন্নের জন্য এসএমপি সার্বিক সহায়তা প্রত্যাশা করে এই সময়ে নগরবাসীকে নিম্ন বর্ণিত রাস্তাসমূহ ব্যতীত অন্যান্য রাস্তা ব্যবহার করার জন্য এসএমপির পক্ষ থেকে অনুরোধ করা হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ম্যাচ চলাকালীন সময়ে যানবাহন ও ট্রাফিক ব্যবস্থাপনা নগরীর রোজ ভিউ হোটেল হতে সোবহানীঘাট - নাইওরপুল - কুমারপাড়া - শাহী ঈদগাহ - আম্বরখানা - মজুমদারী - খাসদবীর - চৌকিদেখি - লাক্কাতুরা বাজার হতে সিলেট আন্তর্জাতিক স্টেডিয়াম পর্যন্ত।

আপনার মন্তব্য

আলোচিত