গোয়াইনঘাট প্রতিনিধি

১৬ ডিসেম্বর, ২০১৮ ০০:৩৮

সেলিম বিগত দশ বছর কোথায় ছিলেন, প্রশ্ন ইমরানের

সিলেট -৪ আসনে

৩০ অক্টোবর অনুষ্ঠিতব্য জাতীয় সংসদ নির্বাচনে সিলেট-৪ আসনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রার্থী ও বর্তমান সাংসদ ইমরান আহমেদ একই আসনের বিএনপির মনোনীত প্রার্থী দিলদার হোসেন সেলিমের প্রতি প্রশ্ন রেখে বলেছেন, আপনি বিগত ১০ কোথায় ছিলেন? এখন কেন ভোটের মাঠে এসে উন্নয়ন আর জনগণকে পাহারা দেয়ার প্রতিশ্রুতি দিচ্ছে? আপনার দল বিএনপি ক্ষমতায় গেলে আপনাদের দল প্রধানমন্ত্রী কে হবেন?। যে দলের কোন অস্তিত্ব নেই।

শনিবার (১৫ নভেম্বর) সিলেটের গোয়াইনঘাটের ৪নং লেঙ্গুঁড়া ইউনিয়নের জাতুগ্রাম মাদ্রাসা, গুরুকচি সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠ ও তোয়াকুল বাজারে আওয়ামী লীগ আয়োজিত নির্বাচনী গণসংযোগ এবং পথসভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন তিনি।

তিনি বলেন, আওয়ামী লীগের পচামাল ড. কামাল, আ স ম রব, কাদের সিদ্দিকী মাহমুদুর রহমান মান্নাদের উপর নির্ভর করে রাষ্ট্র ক্ষমতায় আসার স্বপ্ন আপনাদের পূরণ হবে না। কেননা বাংলাদেশের জনগণের কোন আস্থাই আওয়ামী লীগ থেকে বিতাড়িত এসব পচামালের উপর আস্তা নেই। শেখ হাসিনার অবিচল ও দক্ষ নেতৃত্বের কারণেই বাংলাদেশ আজ আধুনিক এবং উন্নত রাষ্ট্রের মর্যাদায় পৌছাতে পেরেছে। দেশের এ এগিয়ে যাওয়ার তৎপরতাকে ধরে রাখতে আবারো নৌকায় ভোট দিতে হবে।

এমপি ইমরান আহমদ আরো বলেন, জনগণ  বিএনপির সাথে নেই, তারা জনবিচ্ছিন্ন, এবং দেউলিয়া। সিলেট- ৪ আসনের মানুষজন অত্যন্ত সচেতন এবং বিবেকবান। তারা জানেন কার দ্বারা এলাকার উন্নয়ন করা সম্ভব হবে। বিএনপির প্রার্থীর প্রতি উদ্দেশ্য করে ইমরান আহমদ এমপি বলেন মিথ্যা প্রতিশ্রুতি দিয়ে কোন লাভ নেই। ইনশাআল্লাহ জনগণ আসন্ন নির্বাচনে আবারো স্বাধীনতার প্রতীক নৌকা মার্কাকে বিজয়ী করবে। আবারো ক্ষমতায় আসবে আওয়ামীলীগ।

এসব সমাবেশের মধ্যে দুপুর ১১টায় জাতুগ্রাম মাদ্রাসা মাঠে অনুষ্ঠিত সভায় ডাক্তার ইসমাইল আলীর সভাপতিত্বে মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড গোলাম সরোয়ার, ছাত্রলীগ নেতা আবুল হোসেন, তোয়াকুলে ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মনজির আহমদ চৌধুরীর সভাপতিত্বে, সাধারণ সম্পাদক মো. লোকমান আহমদের পরিচালনায় বিশেষ অতিথি ছিলেন গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. ইব্রাহীম, সাধারণ সম্পাদক গোলাম কিবরিয়া হেলাল, ইউ পি চেয়ারম্যান সিনিয়র আওয়ামী লীগ নেতা লুৎফুর রহমান লেবু, গোয়াইনঘাট সরকারী কলেজের অধ্যক্ষ ফজলুল হক, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডার আব্দুল হক, যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের ফারুক আহমদ, যুক্তরাজ্য আওয়ামী লীগ নেতা গোলাপ মিয়া, উপজেলা আওয়ামী লীগ নেতা সুভাস চন্দ্র পাল ছানা প্রমুখ।

এসময় বক্তব্য রাখেন আওয়ামী লীগ নেতা হাবিবুর রহমান, ফারুক আহমদ, দেবব্রত ভট্টাচার্য, আরশ আলী, কালা মিয়া, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডার আব্দুল হক, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ৫নং আলীরগাঁও ইউ পি চেয়ারম্যান গোলাম কিবরিয়া হেলাল প্রমুখ।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা ছাত্রলীগের সিনিয়র সহ সভাপতি গোলাম রব্বানী সুমন, আওয়ামী লীগ নেতা সামছুদ্দিন, মাসুক আহমদ, হেলাল উদ্দিন, যুবলীগ নেতা তাজ উদ্দিন, নুরুল মুমিন জাহেদ, বেলাল আহমদ, নাজিম উদ্দিন, মোশাহিদ আলী, শ্রমিক নেতা নাজিম উদ্দিন, ছাত্রলীগ নেতা সুফিয়ান আহমদ প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত