কমলগঞ্জ প্রতিনিধি

১৭ ডিসেম্বর, ২০১৮ ১৯:৩১

কমলগঞ্জে বিএনপি প্রার্থীর পুত্রের গাড়িতে হামলার অভিযোগ

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মৌলভীবাজার-৪ (শ্রীমঙ্গল-কমলগঞ্জ) আসনে বিএনপি মনোনীত প্রার্থী মুজিবুর রহমান চৌধুরী হাজী মুজিবের পুত্র মুঈদ আশিক চিশতীর গাড়ীতে হামলার অভিযোগ উঠেছে।

সোমবার (১৭ ডিসেম্বর) বিকাল সোয়া পাঁচটার দিকে নির্বাচনী প্রচারণা শেষ করে শ্রীমঙ্গল থেকে কমলগঞ্জ আসার পথে লাউয়াছড়া জাতীয় উদ্যান এলাকায় একদল যুবক মুঈদ আশিক চিশতীর গাড়িতে হামলা চালায় বলে অভিযোগ তুলেন কমলগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি দুরুদ আলী।

তিনি আরো বলেন, গাড়ীর গতি দ্রুত থাকায় হামলাকারীরা সফল হতে পারেনি। এসময় হামলাকারীরা চিশতীর চলন্ত গাড়ীতেই লাঠি দিয়ে কয়েকটি আঘাত করে। এসময় গাড়ীর ড্রাইভার কৌশলে গাড়ী নিয়ে কমলগঞ্জের উদ্দেশ্যে চলে যান।

তবে মুঈদ আশিক চিশতী অক্ষত অবস্থায় কমলগঞ্জ এসে পৌঁছেছেন বলেও জানান তিনি।

এ ব্যাপারে মুঈদ আশিক চিশতী সিলেটটুডে কে জানান, শ্রীমঙ্গলে শান্তিপূর্ন গনসংযোগ শেষে কমলগঞ্জ ফেরার পথে লাউয়াছড়ায় পৌছামাত্র বিপরীত দিক থেকে আসা একটি গাড়ী আমার গাড়ীকে চাপ দিয়ে খাদে ফেলার চেষ্টা করে ৷পরবর্তীতে কিছু লোকজন আমার গাড়ীতে লাঠিসোটা নিয়ে হামলা করে ৷ আমার গাড়ীটি কিছুটা ক্ষতিগ্রস্থ হয়েছে তবে আমি অক্ষত আছি৷

এ ব্যাপারে কমলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: আরিফুর রহমান বলেন, এ ধরণের কোন ঘটনার কথা আমি শুনিনি। আর এ বিষয়ে থানায় কেউ এখন পর্যন্ত কোন অভিযোগও করেনি। অভিযোগ করলে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।

আপনার মন্তব্য

আলোচিত