ছাতক প্রতিনিধি

০৩ জানুয়ারি, ২০১৯ ২০:১২

মানিককে মন্ত্রী হিসেবে দেখতে চান ছাতক-দোয়ারাবাসী

সুনামগঞ্জ-৫ আসনে আওয়ামী লীগ প্রার্থী হিসেবে প্রথমবারের মতো ১৯৯৬ সালে সংসদ সদস্য নির্বাচিত হন মু‌হিবুর রহমান মা‌নি‌ক। এরপর ২০০৮ সালে এ আসন থেকে একই দল থেকে ফের সংসদ সদস্য নির্বাচিত হন তিনি। পরে ২০১৪ এবং সবশেষ ২০১৮ সালে সদ্য সমাপ্ত হওয়া একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মুহিবুর রহমান মানিক ৪র্থ বারের মতো এ আসন থেকে সংসদ সদস্য নির্বাচিত হন।

বিগত সংসদ সদস্য থাকা কালে তিনি বিভিন্ন সময়ে বিভিন্ন মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সভাপতির দায়িত্ব পালনসহ পরিকল্পনা ও সরকারি প্রতিষ্ঠান সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির দায়িত্ব পালন করেছেন। পাশাপাশি সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সহ সভাপতির দায়িত্বেও রয়েছেন তিনি। এবার তাকে মন্ত্রী করার দাবি উঠেছে তাঁর নির্বাচনী এলাকা ছাতক দোয়ারাবাজার থেকে।

ছাতক-দোয়াবাজারের বাসিন্দারা জানান, দীর্ঘদিনের নির্বাচিত জনপ্রতিনিধি হিসেবে ছাতক দোয়ারাবাজার উপজেলার শিক্ষা, যোগাযোগ, স্বাস্থ্যসহ বিভিন্ন ক্ষেত্রে রয়েছে তার উন্নয়নের অবদান।

তারা আরো জানান, এলাকার জনপ্রিয় এ নেতাকে সাধারণ মানুষ একবার উপজেলা চেয়ারম্যান ও বারবার সংসদ সদস্য নির্বাচিত করেছেন। এলাকার সাধারণ মানুষ এবার তাকে মন্ত্রীসভায় দেখতে চান। মন্ত্রী হওয়ার সকল যোগ্যতা মু‌হিবুর রহমান মা‌নি‌কের মধ্যে রয়েছে। সৎ, নিষ্ঠাবান, পরিশ্রমী এ জনপ্রতিনিধি শিক্ষাগত যোগ্যতায় বর্তমান অনেকের চেয়ে এগিয়ে রয়েছেন।

তাকে মন্ত্রী করা সময়ের দাবি বলে জানিয়েছেন ছাতক-দোয়ারার একাধিক জনপ্রতিনিধিসহ বিভিন্ন শ্রেনী পেশার লোকজন।

আপনার মন্তব্য

আলোচিত