শ্রীমঙ্গল প্রতিনিধি

২২ জানুয়ারি, ২০১৯ ১৯:২০

শ্রীমঙ্গল উপজেলা পরিষদ ভবনে চুরি

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে উপজেলা পরিষদ ভবনে চুরির ঘটনা ঘটেছে। এসময় উপজেলা পরিষদের সরকারি পাঁচটি কার্যালয়ে এ চুরি সংগঠিত হয় বলে জানা যায়। সোমবার (২১ জানুয়ারি) রাতের কোন এক সময়ে এ চুরির ঘটনাটি ঘটেছে বলে জানান উপজেলা পরিষদের কর্মকর্তারা।

উপজেলার চারটি কার্যালয়ের কর্মকর্তাদের সাথে কথা বলে জানা যায়, চোরেরা দরজা কিংবা জানালা ভেঙ্গে ঘরে প্রবেশ করেছে। তবে এখনো পর্যন্ত সেখান থেকে তেমন কিছু খোয়া যায়নি বলেও জানান তারা।

কর্মকর্তারা জানান, জানালার গ্রিল ভাঙ্গা, দরজা, আলমারি, টেবিলের ড্রয়ার ইত্যাদি ভেঙ্গেছে চোরেরা। বিভিন্ন কাগজ পত্র অগোছালোভাবে ফেলে গেছে।

তবে এ ব্যাপারে শ্রীমঙ্গল উপজেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের হিসাব রক্ষক সুদীপ দাশ বলেন, মহিলা বিষয়ক অধিদপ্তর থেকে চোরেরা লক্ষাধিক টাকা নিয়ে গেছে। কত টাকা নিয়েছে তা এখন বলা যাচ্ছে না।

উপজেলা পরিসংখ্যান কর্মকর্তা রাহুল ঘোষ বলেন, তার কার্যালয়ে টেবিলের ড্রয়ারে ল্যাপটপ, ঘড়ি ছিল। চোরেরা ল্যাপটপ বের করে টেবিলের উপর রেখে দিয়েছে। এগুলো নিয়ে যায়নি। চোরেদের মুল টার্গেট ছিল টাকা পয়সা নিয়ে যাওয়া। এ জন্যই হয় তো বা তারা টাকা ছাড়া আর কিছু নিয়ে যায় নি।

শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী কর্মকর্তা নজরুল ইসলাম বলেন, চোরদের সনাক্ত করার জন্য সিসিটিভি ফুটেজ দেখে আমরা কাজ করছি। আশা করছি তারা ধরা পড়বে।

শ্রীমঙ্গল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) সোহেল রানা  বলেন, আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। থানায় অভিযোগ করা হয়েছে। আমরা কাজ করছি চোর সনাক্ত করতে।

আপনার মন্তব্য

আলোচিত