শুক্রবার, ২৪ মে ২০১৯ ইং

নিজস্ব প্রতিবেদক

১৪ মার্চ, ২০১৯ ১৪:১৭

মদন মোহন কলেজে ছাত্রলীগ নেতার উপর শিবিরের হামলা

সিলেটের মদন মোহন কলেজ ছাত্রলীগের এক নেতার উপর অতর্কিত হামলা চালিতে গুরুতর আহত করেছে শিবির কর্মীরা।

বৃহস্পতিবার (১৪ মার্চ) দুপুর ১টার দিকে কলেজ ক্যাম্পাসের টিচার্স কমন রুমের সামনে ১৩নং ওয়ার্ড ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও কলেজ ছাত্রলীগ নেতা রকি দেবের উপর এ হামলা চালানো হয়।

এ ঘটনায় পর থেকে কলেজ ক্যাম্পাসে উত্তেজনা বিরাজ করছে। তবে পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে সেখানে পুলিশ মোতায়েন করা হয়েছে বলে জানিয়েছেন সিলেট মেট্রোপলিটন পুলিশের কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সেলিম মিয়া।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বৃহস্পতিবার দুপুরে কলেজ ছাত্রলীগ নেতা রকি দেবকে কুপিয়ে আহত করে শিবিরের কয়েকজন নেতাকর্মী। আহত রকি বর্তমানে ওসমানী হাসপাতালে চিকিৎসাধীন।

শিবিরের হামলার খবর পেয়ে ক্যাম্পাসজুড়ে তাৎক্ষণিক বিক্ষোভ মিছিল করেছে ক্যাম্পাস ছাত্রলীগ। খবর পেয়ে  ঘটনাস্থলে পুলিশ পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে নিয়েছে বলে জানা গেছে। তবে ক্যাম্পাসজুড়ে এখনো উত্তেজনা বিরাজ করছে।

এ ব্যাপারে কোতোয়ালি থানার ওসি মোহাম্মদ সেলিম মিয়া সিলেটটুডে টোয়েন্টিফোরকে বলেন, "আহত রকির মাথায় ও হাতের আঙ্গুলে ধারালো অস্ত্রের কোপের জখম রয়েছে। বর্তমানে তাকে সিলেট মেডিকেল হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। ক্যাম্পাসের পরিস্থিতি শান্ত রাখতে সেখানে পুলিশ মোতায়েন করা হয়েছে।"

এদিকে মদন মোহন কলেজ ছাত্রলীগের সভাপতি মাহমুদুল হাসান সানি জানান,  সকালে শিবিরের কিছু কর্মী কলেজে তাদের কার্যক্রম পরিচালনা করার চেষ্টা করেছিল। তখন রকির নেতৃত্বে ছাত্রলীগের কর্মীরা তা প্রতিহত করেন। এরপরই দুপুরে শিবির কর্মীরা তার উপর অতর্কিত হামলা চালায়।

আপনার মন্তব্য

আলোচিত